রবিবার ২৩ সেপ্টেম্বর, ২০১৮, ৮ আশ্বিন, ১৪২৫, ১২ মুহররম, ১৪৪০

ঘোষণা করা হলো এশিয়া কাপের প্রাথমিক দল

আগস্ট ১৪, ২০১৮ | ৫:৩১ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট।। 

ঘোষণা করা হয়েছে এশিয়া কাপের জন্য ৩০ জনের প্রাথমিক দল। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু পরশু জানিয়েছিলেন, দুয়েক দিনের মধ্যেই ঘোষণা করা হবে দল। ৩০ জনের এই দলে ডাক পেয়েছেন জাতীয় দল ও এ দলের হয়ে সাম্প্রতিক সিরিজে খেলা কমবেশি সবাই। জায়গা হয়নি তাসকিন আহমেদের। তবে ওয়েস্ট ইন্ডিজ থেকে চোট নিয়ে ফেরা নাজমুল অপু আছেন দলে।

আয়ারল্যান্ডে সফরে থাকা এ দলের তরুণদের অনেকেই সুযোগ পেয়েছেন প্রাথমিক স্কোয়াডে। জায়গা হয়েছে তরুণ পেসার শরিফুল ইসলাম, স্পিনার নাঈম হাসানের।

২৭ আগস্ট থেকে মিরপুরে শুরু হবে এশিয়া কাপের জন্য প্রস্তুতি ক্যাম্প। আগামী মাসের ১৫ সেপ্টেম্বর থেকে আরব আমিরাতে শুরু হবে এবারের এশিয়া কাপ।

৩০ জনের দলঃ মাশরাফি বিন মুর্তজা, সাকিব আল হাসান,   তামিম ইকবাল, ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, সৌম্য সরকার, সাব্বির রহমান, সাইফ উদ্দিন, মোস্তাফিজুর রহমান, মোসাদ্দেক হোসেন, লিটন দাস, আবু হায়দার রনি, নাজমুল অপু, মেহেদী হাসান মিরাজ, মুমিনুল হক, নুরুল হাসান, রুবেল হোসেন, আরিফুল হক, আবু জায়েদ, নাজমুল হোসেন শান্ত, শরিফুল ইসলাম, তাইজুল ইসলাম, নাঈম হাসান, কামরুল ইসলাম রাব্বি, সৈয়দ খালেদ আহমেদ, জাকির হাসান, সানজামুল ইসলাম, মোহাম্মদ মিঠুন, ফজলে রাব্বি মাহমুদ।

ঘোষণা করা হলো এশিয়া কাপের প্রাথমিক দল
ঘোষণা করা হলো এশিয়া কাপের প্রাথমিক দল