মঙ্গলবার ২১ আগস্ট, ২০১৮, ৬ ভাদ্র, ১৪২৫, ৯ জিলহজ্জ, ১৪৩৯

EID MUBARAK

চট্টগ্রামে পানির রিজার্ভ ট্যাংকে দুই শিশুসহ ৩ জনের মৃত্যু

আগস্ট ১০, ২০১৮ | ৭:৪৭ অপরাহ্ণ

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

চট্টগ্রাম ব্যুরো: পানির রিজার্ভ ট্যাংক থেকে বল তুলতে গিয়ে দুই ভাইসহ তিনজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (১০ আগস্ট) বিকেল চট্টগ্রাম নগরীর খুলশী থানার ডিজেল কলোনিতে এই ঘটনা ঘটে।

খুলশী থানার পরিদর্শক (তদন্ত) মহিবুর রহমান সারাবাংলাকে জানান, ডিজেল কলোনি মসজিদের সামনে পানির রিজার্ভ ট্যাংকে পড়ে তিনজন মারা গেছেন। বিকালে এলাকার শিশুরা বল খেলছিল। বল খোলা ট্যাংকে পড়ে যায়। সেটি তুলতে গিয়ে এই মর্মান্তিক ঘটনা ঘটে।

তিনজন হলো, সিফাত (১৪), দানিশ (১৮) ও ইমরান হোসেন (২৭)। দানিশ ও ইমরান হোসেন ডিজেল কলোনির জনৈক আকরাম হোসেনের ছেলে বলে জানিয়েছেন ঘটনাস্থলে যাওয়া খুলশী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শরীফুল আলম।

উপ-পরিদর্শক সারাবাংলাকে জানান, রিজার্ভ ট্যাংক থেকে বল তোলার জন্য প্রথমে সিফাত নেমে আটকে যায়। তাকে তোলার জন্য দানিশ নামে। সেও আটকে যায়। এরপর ইমরান সেখানে নামলে সেও আর উঠতে পারেনি।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে গিয়ে তিনজনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নগর পুলিশের উপ কমিশনার (উত্তর) আব্দুল ওয়ারিশ খান সারাবাংলাকে বলেন, ‘নিছক পানিতে ডুবে তিনজনের মৃত্যু হয়েছে বলে মনে হচ্ছে না। রিজার্ভ ট্যাংকের গভীরতা কত, সেখানে গ্যাস জমেছিল কি না অথবা বিদ্যুৎস্পৃষ্ট হওয়ার কোন সুযোগ ছিল কি না সেগুলো আমরা তদন্ত করে দেখছি।’

এদিকে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসা না পাওয়ার অভিযোগ তুলে হাসপাতালে বিক্ষোভ করেছেন তিনজনের স্বজন ও এলাকাবাসী।

সারাবাংলা/আরডি/এমও

চট্টগ্রামে পানির রিজার্ভ ট্যাংকে দুই শিশুসহ ৩ জনের মৃত্যু
চট্টগ্রামে পানির রিজার্ভ ট্যাংকে দুই শিশুসহ ৩ জনের মৃত্যু