শুক্রবার ২০ জুলাই, ২০১৮, ৫ শ্রাবণ, ১৪২৫, ৫ জিলক্বদ, ১৪৩৯

চট্টগ্রামে সড়ক দুঘর্টনায় সংস্কৃতি কর্মীর মৃত্যু

জুন ১৯, ২০১৮ | ৫:৫৮ অপরাহ্ণ

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে বাসচাপায় তিথী বড়ুয়া (২১) নামে এক কলেজ ছাত্রীর মৃত্যু হয়েছে। লেখাপড়ার পাশাপাশি তিথী নাচ, মডেলিংসহ বিভিন্ন সাংস্কৃতিক কর্মকাণ্ডে জড়িত ছিলেন।

মঙ্গলবার (১৯ জুন) দুপুর দেড়টার দিকে নগরীর খুলশী থানার জাকির হোসেন রোডে হলি ক্রিসেন্ট হাসপাতালের সামনে এই দুর্ঘটনা ঘটে।

ঘটনাস্থলে যাওয়া খুলশী থানার উপ-পরিদর্শক (এসআই) মাহবুবুর রহমান সারাবাংলাকে বলেন, হলি ক্রিসেন্ট হাসপাতালের সামনে রাস্তা পাওয়ার হওয়ার সময় চার নম্বর রুটের একটি দ্রুতগামী বাস তিথীকে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে দুর্ঘটনার পর পুলিশ বাসচালক মো. পারভেজকে (২০) আটক করেছে।

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার ইছামতী গ্রামের সুধান বড়ুয়ার মেয়ে তিথী চট্টগ্রাম সরকারি মহিলা কলেজের অর্থনীতি বিভাগে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি চট্টগ্রামের সাংস্কৃতিক অঙ্গনেরও প্রিয়মুখ ছিলেন তিথী।

চট্টগ্রামের ফ্যাশন ডিজাইনিং ও মডেলিং প্রশিক্ষণ প্রতিষ্ঠান উইন্ডোজ মাল্টিমিডিয়ার ছাত্রী ছিলেন তিথী।

প্রতিষ্ঠানটির পরিচালক আরাফাতুল হক সারাবাংলাকে বলেন, তিথী ২০১৭ সালে আমাদের প্রতিষ্ঠান গ্রুমিং কোর্সে ভর্তি হয়। আমাদের প্রতিষ্ঠানের হয়ে অনেক মডেলিং অনুষ্ঠানে অংশ নিয়েছে তিথী। বেশকিছু নামি-দামি ব্র্যান্ডের মডেল হয়েছিল। বিভিন্ন টেভি অনুষ্ঠানেও তিথী অংশ নিয়েছে। পড়াশোনা এবং মডেলিংয়ের পাশাপাশি তিথী টিউশনিও করত।

দুর্ঘটনা প্রসঙ্গে তিনি বলেন, আমরা জানতে পেরেছি তিথী তার তিন বন্ধুর সঙ্গে ফয়’স লেকে বেড়াতে যাচ্ছিল। দু’জন মেয়ে এবং আরো দু’জন ছেলে ছিল। সিএনজিচালিত অটোরিকশাটিকে পেছন থেকে একটি বাস চাপা দিলে তিথী মাথায় আঘাত পায়।

সারাবাংলা/আরডি/এটি

** দ্রুত খবর জানতে ও পেতে সারাবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Sarabangla/Facebook

চট্টগ্রামে সড়ক দুঘর্টনায় সংস্কৃতি কর্মীর মৃত্যু
চট্টগ্রামে সড়ক দুঘর্টনায় সংস্কৃতি কর্মীর মৃত্যু