বৃহস্পতিবার ১৬ আগস্ট, ২০১৮, ১ ভাদ্র, ১৪২৫, ৪ জিলহজ্জ, ১৪৩৯

21st February

চার দিনের সফরে বাংলাদেশে প্রিয়াঙ্কা চোপড়া

মে ২১, ২০১৮ | ২:১১ অপরাহ্ণ

জান্নাতুল ফেরদৌস মানু, কক্সবাজার থেকে

রোহিঙ্গা শিবির পরিদর্শনের জন্য চারদিনের সফরে বাংলাদেশে এসেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ইউনিসেফের (শিশু তহবিল) শুভেচ্ছাদূত হিসেবে তিনি কক্সবাজার ও টেকনাফের রোহিঙ্গা ক্যাম্পগুলো পরিদর্শন করবেন।

প্রিয়াঙ্কা ইতিমধ্যেই কক্সবাজারে অবস্থান করছেন। সেখানকার রয়্যাল টিউলিপ হোটেলে উঠেছেন এই অভিনেত্রী। আগামী বৃহস্পতিবার সকাল পর্যন্ত কক্সবাজার থাকবেন তিনি। বিষয়টি সারাবাংলাকে নিশ্চিত করেছেন কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার আফরাজুল হক টুটুল।

এই সফরে প্রিয়াঙ্কা চারটি রোহিঙ্গা ক্যাম্প ঘুরে দেখবেন বলে জানা গেছে। সোমবার (২১ মে) বিকালে প্রিয়াঙ্কা যাবেন টেকনাফের শামলাপুর রোহিঙ্গা ক্যাম্পে। মঙ্গলবার (২২ মে) যাবেন উখিয়ার বালুখালি ও জামতলি রোহিঙ্গা ক্যাম্পে। আর সফরের শেষ দিন বুধবার (২৩ মে) কুতুপালং রোহিঙ্গা শিবির পরিদর্শন করবেন প্রিয়াঙ্কা চোপড়া। তারপর বৃহস্পতিবার (২৪ মে) সকালে কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হবেন প্রিয়াঙ্কা চোপড়া। তবে তিনি ঢাকায় অবস্থান করবেন কিনা সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি।

এর আগে সোমবার সকালে ঢাকায় আসেন সাবেক বিশ্ব সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া। ‍যুক্তরাজ্যে প্রিন্স হ্যারির বিয়ের অনুষ্ঠান শেষ করে সোজা ঢাকার বিমান ধরেন তিনি। ঢাকায় তিন ঘণ্টার যাত্রাবিরতি শেষে প্রিয়াঙ্কা উড়াল দেন কক্সবাজারের উদ্দেশ্যে।

সারাবাংলা/পিএ/পিএম

চার দিনের সফরে বাংলাদেশে প্রিয়াঙ্কা চোপড়া
চার দিনের সফরে বাংলাদেশে প্রিয়াঙ্কা চোপড়া