বিজ্ঞাপন

চার মন্ত্রী পেলেন বিএমডব্লিউ, নেননি মতিয়া চৌধুরী

July 14, 2018 | 6:12 pm

||স্পেশাল করেসপন্ডেন্ট||

বিজ্ঞাপন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে দেওয়া একটি বিএমডব্লিউ গাড়ি ফিরিয়ে দিয়েছেন কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী। দামি গাড়ি ব্যবহার করবেন না, এ কথা বলে অত্যন্ত বিনয়ের সাথে এই অফার তিনি ফিরিয়ে দিয়েছেন বলে সাংরাবাংলাকে নিশ্চিত করেছে মন্ত্রণালয়ের একটি দায়িত্বশীল সূত্র।

তবে প্রধানমন্ত্রীর এই উপহার কেবল মতিয়ার একার জন্য ছিলো না। ছিলো মন্ত্রণালয়ের আরও চার সিনিয়র মন্ত্রীর জন্য। যারা দলের ও সরকারের হয়ে তাদের দীর্ঘ অবদান রেখে আসছেন।

এরা হচ্ছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। তারা প্রত্যেকেই প্রধানমন্ত্রীর উপহার সানন্দে নিয়েছেন। দায়িত্বশীল সূত্রে এ তথ্য জানা গেছে।
পশ্চিম জার্মানির এই বিশ্বখ্যাত ব্র্যান্ডটির প্রতিটি গাড়ির দাম প্রায় ৩ কোটি টাকা।

বিজ্ঞাপন

ওআইসি সম্মেলনের সময়ে গাড়িগুলো আনা হয়েছিলো যা অব্যবহৃত ছিলো এমনটা জানিয়ে সূত্র বলেছে, সিনিয়র মন্ত্রী ও নেতাদের কাজে খুশি হয়েই এগুলো মন্ত্রীদের দিয়েছেন শেখ হাসিনা।

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদের সঙ্গে এ বিষয়ে কথা হয় সারাবাংলার। তিনি বলেন, কয়েকজন মন্ত্রীকে প্রধানমন্ত্রী এমন একটি গাড়ি উপহার দিয়েছেন। আমিও একটি পেয়েছি।

সারাবাংলা/এমএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন