বিজ্ঞাপন

চিফ রিটার্নিং কর্মকর্তা লাঞ্ছিত

March 11, 2019 | 2:17 pm

।। সারাবাংলা টিম ।।

বিজ্ঞাপন

ঢাবি: ব্রিফিং শেষে রোকেয়া হল থেকে বের হওয়ার পথে শিক্ষার্থীদের কাছে লাঞ্ছিত হয়েছেন ডাকসু নির্বানের চিফ রিটার্নিং কর্মকর্তা এস এম মাহফুজুর রহমান।

ব্যালট বাক্স ‘গায়েব’, রোকেয়া হলে ভোট স্থগিত

সোমবার (১১ মার্চ) বেলা সাড়ে ১২টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালেয়ের রোকেয়া হলের একটি কক্ষ থেকে ব্যালট বাক্স উদ্ধারের ঘটনায় ওই কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত হয়। এরপর হলে ব্রিফিং শেষে বের হওয়ার পথে চিফ রিটার্নিং কর্মকর্তার সঙ্গে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

জানা গেছে, ব্রিফিং শেষে বের হওয়ার পথে হলের ছাত্রীরা মাহফুজুর রহমানকে দেখে ভোট চোর, ভুয়া ভুয়া, যোচ্চোর ও দালাল বলে চিৎকার করতে থাকে। এরপর হলের বাইরে আসার পর সাধারণ শিক্ষার্থীরা তার পিছে হাঁটতে হাঁটতে একই শ্লোগান দিতে থাকে। এরপর রোকেয়া হল থেকে কলা ভবন পর্যন্ত শিক্ষার্থীরা তার পিছনে শ্লোগান দিতে দিতে হাঁটতে থাকে। পথে কয়েকজন ছাত্র মাহফুজুর রহমানের গায়ের ওপর এসে পড়ে। সেখান থেকে কলাভবনে এসে তিনি একটি রুমে আশ্রয় নেন।

বিশ্ববিদ্যালয়ে প্রশাসনের প্রতি ‘ঘৃণা’ জানিয়ে ছাত্রলীগ ছাড়া ডাকসু নির্বাচনে অংশ নেওয়া সবকয়টি ছাত্র সংগঠন নির্বাচন বর্জন করেছে। দুপুরে মধুর ক্যান্টিনে সংবাদ সম্মেলন করে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে এই নির্বাচন প্রত্যাখ্যানের ঘোষণা দেওয়া হয়। এছাড়া দুপুর দেড়টার দিকে মধুর ক্যান্টিনে সংবাদ সম্মেলন করে নির্বাচন বর্জনের ঘোষণা দেয় ছাত্রদল। এসময় ছাত্রদলের ভিপি প্রার্থী মোস্তাফিজুর রহমান, জিএস প্রার্থী আনিসুর রহমান খন্দকার অনিকসহ অন্যরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/জিএস/টিএস/এমআই 

ডাকসু নির্বাচন প্রত্যাখ্যান ৪ জোটের
ছাত্রলীগ ছাড়া সব সংগঠনের ডাকসু নির্বাচন বর্জন
তিন ঘণ্টা পর কুয়েত মৈত্রী হলে ভোটগ্রহণ শুরু
কুয়েত মৈত্রী হলের প্রভোস্ট বরখাস্ত
কুয়েত মৈত্রী হলে সিলমারা ব্যালট পেপার উদ্ধার, ভোটগ্রহণ স্থগিত
চিফ রিটার্নিং কর্মকর্তা লাঞ্ছিত

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন