বুধবার ১৯ সেপ্টেম্বর, ২০১৮, ৪ আশ্বিন, ১৪২৫, ৮ মুহররম, ১৪৪০

‘জনগণ এখন ভোটের জন্য প্রস্তুত’

সেপ্টেম্বর ১০, ২০১৮ | ৯:৫৬ অপরাহ্ণ

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

ঢাকা: ‘জনগণ এখন ভোটের জন্য প্রস্তুত’ জানিয়ে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম আগামী নির্বাচনে অংশগ্রহণের জন্য বিএনপির প্রতি আহ্বান জানিয়েছেন।

আজ সোমবার (১০ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর চানখাঁরপুলে নির্মাণাধীন ‘শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট’ পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মোহাম্মদ নাসিম এসব কথা বলেন।

এ ছাড়া বিএনপি মহাসচিবের নির্বাচনে তত্ত্বাবধায়ক সরকারের দাবির প্রেক্ষিতে মন্ত্রী বলেন, বিএনপি নেতারা অনেক আগে থেকেই এধরনের অযৌক্তিক দাবি করে আসছেন। আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী যথাসময়ে শেখ হাসিনার অধীনেই হবে। নির্বাচন কমিশন সুষ্ঠু ও স্বচ্ছতার সঙ্গে অবাধ নির্বাচন পরিচালনা করবে।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, এশিয়ার সর্ববৃহৎ বার্ন ইনস্টিটিউট হচ্ছে বাংলাদেশে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগ্রহ ও নির্দেশনায় হাসপাতালটি গড়ে তোলা হচ্ছে। খুব দ্রুততা ও দক্ষতার সঙ্গে সর্বাধুনিক হাসপাতাল নির্মাণে সহায়তার জন্য সেনাবাহিনী ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আগামী অক্টোবরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই ইনস্টিটিউট উদ্বোধন করবেন বলে আশা করা যায়।

এ সময় বার্ন ও প্লাস্টিক সার্জারি জাতীয় সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন, বার্ন ইউনিটের পরিচালক অধ্যাপক ডা. আবুল কালামসহ সেনাবাহিনী ও বার্ন ইউনিটের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

পরে মন্ত্রী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের সভাকক্ষে সেনা বাহিনী ও ইউনিটের কর্মকর্তাদের সঙ্গে বার্ন ইনস্টিটিউটের নির্মাণ কাজের অগ্রগতি পর্যালোচনা সভায় সভাপতিত্ব করেন।

সারাবাংলা/জেএ/এমআই

Tags:

‘জনগণ এখন ভোটের জন্য প্রস্তুত’
‘জনগণ এখন ভোটের জন্য প্রস্তুত’