সোমবার ১৯শে নভেম্বর, ২০১৮ ইং , ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ১০ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

জাপার মনোনয়ন ফরম বিক্রি শুরু ১১ নভেম্বর

নভেম্বর ৮, ২০১৮ | ৬:১৪ অপরাহ্ণ

।। স্পেশাল করেসপন্ডেন্ট।।

ঢাকা: আসন্ন একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে জাতীয় পার্টির মনোনয়ন ফরম বিক্রি আগামী ১১ নভেম্বর থেকে শুরু হবে। জাপার মনোনয়ন ফরমের মূল্য নির্ধারণ করা হয়েছে ৩০ হাজার টাকা।

বৃহস্পতিবার (৮ নভেম্বর) দুপুরে গুলশানের ইমানুয়েলস মিলনায়তনে মনোনয়ন ফরম বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেছেন সাবেক রাষ্ট্রপতি ও দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি নিজে প্রথম আবেদন ফরমটি সংগ্রহ করে আবেদনপত্র বিতরণ কর্মসূচির শুভ সূচনা করেন। এ সময় সেখানে পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ, কো- চেয়ারম্যান জি. এম. কাদের এবং মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদর উপস্থিত ছিলেন।

ফরম বিতরণ উদ্বোধনীর দিনে বিকেল ৫টা পর্যন্ত ইমানুয়েলস কনভেনশন সেন্টার থেকেই আবেদনপত্র বিতরণ করা হবে। এর পর ১২ থেকে ১৪ নভেম্বর পর্যন্ত জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানীস্থ কার্যালয় থেকে সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত আবেদন ফরম বিতরণ করা হবে।

১৫ নভেম্বর তারিখের মধ্যে আবেদন ফরম পূরণ করে জাতীয় পার্টির চেয়ারম্যানের দফতরে জমা দিতে হবে। জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতাদেরকে (প্রেসিডিয়াম থেকে কেন্দ্রীয় সদস্য পর্যন্ত) মনোনয়ন ফরম সংগ্রহের আগে পার্টির মাসিক বকেয়া চাঁদা পরিশোধ করতে হবে।

মনোনয়ন ফরম জমা দেওয়ার শেষ তারিখ ১৬ নভেম্বর। ১৭ নভেম্বর থেকে বিভাগীয়ভাবে সাক্ষাৎকার গ্রহণ করা হবে। ১৭ নভেম্বর থেকে ২০ নভেম্বর পর্যন্ত সাক্ষাৎকার গ্রহণ অনুষ্ঠিত হবে। সাক্ষাৎকার প্রতিদিন সকাল ১০টায় জাপার বনানী কার্যালয়ে অনুষ্ঠিত হবে।

সারাবাংলা/এএইচএইচ/এমএইচ

Tags: ,

জাপার মনোনয়ন ফরম বিক্রি শুরু ১১ নভেম্বর
জাপার মনোনয়ন ফরম বিক্রি শুরু ১১ নভেম্বর
জাপার মনোনয়ন ফরম বিক্রি শুরু ১১ নভেম্বর