শনিবার ২৬ মে, ২০১৮ , ১২ জ্যৈষ্ঠ, ১৪২৫, ১০ রমযান, ১৪৩৯

জিতের নতুন ছবিতে দুই চমক

ফেব্রুয়ারি ১৪, ২০১৮ | ৫:৩৯ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট:

‘ইন্সপেক্টর নটি কে’ ছবির পর কয়েক দিনের বিরতি নিয়েছিলেন জিত। তবে এই বিরতি লম্বা করার ইচ্ছে নেই এ তারকার। ফেব্রুয়ারির শেষ সপ্তাহ থেকেই শুরু করতে যাচ্ছেন নতুন সিনেমার শুটিং। খবর ভারতীয় গণমাধ্যমের।

জানা গেছে, রাজা চন্দের পরিচালনায় এই ছবিতে জিতকে দেখা যাবে অ্যাকশন হিরোর চরিত্রে। ‘ইনস্পেক্টর নটি কে’ ছবিতেও অ্যাকশন হিরো ছিলেন জিত, তবে ছবিটি ছিলো কমেডি ঘরানার। নতুন ছবিটি হবে সিরিয়াস গল্পের। সিনেমাটি প্রযোজনা করবে ‘জিতস ফিল্মওয়র্কস’, ‘সুরিন্দর ফিল্মস’ এবং বাংলাদেশের ‘ওয়ালজেন মিডিয়াওয়র্কস’।

এদেশের জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে নিয়মিত যৌথ প্রযোজনায় কাজ করা জিত হঠাৎ কেন কাজ করবেন দেশের অন্য প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে? বিষয়টি জানতে চাইলে জাজের কর্ণধার আবদুল আজিজ বলেন, ‘আমি বিষয়টি জানি না। আর ওয়ালজেন মিডিয়াওয়ার্কস কারা সেটাও জানি না। আমাদের সঙ্গে জিতের দুটি সিনেমার অনুমোদন আছে। কিন্তু সেগুলো করব কিনা ভাবছি। সেগুলো এখনো চূড়ান্ত না।’

চমক আরো আছে। নাম ঠিক না হওয়া এই ছবিতে জিতের বিপরীতে অভিনয় করবেন বাংলাদেশের একজন নায়িকা। কিন্তু কে তিনি? এখনো জানা যায়নি। এছাড়াও প্রিয়ঙ্কা সরকারকে দেখা যাবে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে।

প্রযোজনা সূত্রে জানা গেছে দিন দুয়েকের মধ্যেই ছবির টাইটেল এবং নায়িকা চূড়ান্ত করা হবে। ছবির প্রথম অর্ধের শুটিং হবে কলকাতাতে। পরের অর্ধের শুটিং হবে বাংলাদেশে।

সারাবাংলা/টিএস/পিএ

 

আরও পড়ুন