বৃহস্পতিবার ১৩ই ডিসেম্বর, ২০১৮ ইং , ২৯শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৪ঠা রবিউস-সানি, ১৪৪০ হিজরী

জুনায়েদ-নাঈমের ব্যাটে ভালো অবস্থানে নর্থ জোন

ডিসেম্বর ৬, ২০১৮ | ৪:৫৬ অপরাহ্ণ

।। স্পোর্টস ডেস্ক ।।

বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) তৃতীয় রাউন্ডের ম্যাচে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে সাউথ জোন এবং নর্থ জোন। দ্বিতীয় দিন শেষে সুবিধাজনক স্থানে আছে নর্থ জোন। নিজেদের প্রথম ইনিংসে সাউথ জোন সবকটি উইকেট হারিয়ে তোলে ৩২৯ রান।

জবাবে, দ্বিতীয় দিন শেষে নর্থ জোন ২ উইকেট হারিয়ে তুলেছে ১৩৬ রান। ১৯৩ রান পিছিয়ে হাতে উইকেট নিয়ে তৃতীয় দিন ব্যাটিংয়ে নামবে নর্থ জোন।

চট্টগ্রামে ব্যাটিংয়ে নেমে সাউথ জোনের ওপেনার শাহরিয়ার নাফিস ৮, এনামুল হক বিজয় ১৯ রান করে বিদায় নেন। তিনে নামা ফজলে মাহমুদ ৪৫, তুষার ইমরান ৬২, রকিবুল হাসান ৭৯, আল আমিন ৫, মেহেদি হাসান অপরাজিত ৬৩ রান করেন। শেষ ব্যাটসম্যান হিসেবে আউট হওয়ার আগে কামরুল ইসলাম রাব্বি ১৩ রান করেন। নর্থ জোনের সানজামুল ইসলাম পাঁচটি, এবাদত হোসেন দুটি, সুবাশিষ রায় একটি, সোহাগ গাজী একটি আর নাঈম ইসলাম একটি করে উইকেট তুলে নেন।

ব্যাটিংয়ে নেমে দলীয় ৫ রানের মাথায় নর্থ জোনের ওপেনার রিশাদ হোসেন (০) আউট হন। তিন নম্বরে নামা ফরহাদ হোসেন বিদায় নেন ৪ রান করে। দলীয় ১০ রানে দুই উইকেট হারালেও পথ হারায়নি নর্থ জোন। পথ হারাতে দেননি জুনায়েদ সীদ্দিকী এবং নাঈম ইসলাম। তারা ১২৬ রানের জুটি গড়ে অবিচ্ছিন্ন থাকেন। জুনায়েদ ১৯৬ বলে ৭০ রান করে অপরাজিত থাকেন। আর ২০৮ বলে ৬২ রান করে অপরাজিত থাকেন নাঈম ইসলাম।

সারাবাংলা/এমআরপি

জুনায়েদ-নাঈমের ব্যাটে ভালো অবস্থানে নর্থ জোন
জুনায়েদ-নাঈমের ব্যাটে ভালো অবস্থানে নর্থ জোন
জুনায়েদ-নাঈমের ব্যাটে ভালো অবস্থানে নর্থ জোন