রবিবার ২৪ ফেব্রুয়ারি, ২০১৯ ইং , ১২ ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, ১৭ জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

জুমানজি’র সিক্যুয়ালে ফিরছেন নিক জোনাস

ফেব্রুয়ারি ৭, ২০১৯ | ২:৫১ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

আমেরিকান অভিনেতা ও সংগীতশিল্পী নিক জোনাস। অভিনয় ও সংগীতের চেয়ে তিনি বেশি আলোচনায় আসেন ভারতীয় সাবেক বিশ্বসুন্দরী ও জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে বিয়ে করে। বিয়ের পর আবারও অভিনয় শুরু করতে যাচ্ছেন নিক।

‘জুমানজি: ওয়েলকাম টু দ্য জঙ্গল’ ছবিটি মুক্তি পায় ২০১৭ সালে। আর এই ছবিতেই অভিনয় করেন নিক জোনাস। অ্যালেক্স চরিত্রে অভিনয় করেন তিনি। এই জুমানজি সিনেমার সিক্যুয়াল নির্মিত হতে যাচ্ছে। তাতে আবারও দেখা যাবে নিক জোনাসকে। খবর ডেডলাইন পত্রিকার।


আরও পড়ুন :  মনোজ-ঈশানার ‘গানের স্পর্শে তুমি’


ডেডলাইন পত্রিকাটি জুমানজি ছবির প্রযোজনা প্রতিষ্ঠান সনি পিকচারর্সের বরাত দিয়ে জানিয়েছে, অ্যালেক্স চরিত্রটি নিয়ে আবার ভাবার সময় হেয়েছে। আর এই চরিত্রে ফিরছেন নিক জোনাস। ছবিতে অভিনয় করবেন আগের অভিনয়শিল্পীরাই অর্থাৎ ডোয়াইন জনসন, জ্যাক ব্ল্যাক, কেভিন হার্ট, ক্যারেন গিলান। ছবিটি পরিচালনা করবেন জ্যাক কাসডান।

জুমানজি ছবিটি তৈরি হয়েছে ক্রিস ভ্যান আলবার্সের লেখা ছোটদের ফ্যান্টাসি মূলক বই থেকে। এখানে একটি খেলার কথা বলা হয়েছে। যেটি চারজন মিলে জুমানজি বোর্ডের সাহায্যে খেলে। ১৯৯৫ সালে মুক্তি পায় জুমানজির প্রথম সিনেমা। রবিন উইলিয়ামস পরিচালনা করেন সেটি। ২০০৫ সালে মুক্তি পেয়েছিল যাথুরা: আ স্পেস অ্যাডভেঞ্চার। এটি জুমানজির কোনো সিক্যুয়াল নয় বরং স্বতন্ত্র একটি সিনেমা।

সারাবাংলা/পিএ


আরও পড়ুন :

.   বসছে মোবাইল চলচ্চিত্র উৎসবের পঞ্চম আসর

.   ভালোবাসা দিবসে আসছে আরাফাত মহসিনের অ্যালবাম

.   শুক্রবার মুক্তি পাচ্ছে পাঁচ তারকার দুই ছবি

.   আমির-সালমানকে নিয়ে কোথায় যাচ্ছিলেন অমিতাভ?


বিজ্ঞাপন

Tags: , , ,

জুমানজি’র সিক্যুয়ালে ফিরছেন নিক জোনাস
বিজ্ঞাপন
বিজ্ঞাপন