বুধবার ২১শে নভেম্বর, ২০১৮ ইং , ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ১১ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

জেদ্দায় ‘ফ্রেন্ডস অব বাংলাদেশের’ মতবিনিময় সভা

অক্টোবর ২২, ২০১৮ | ১:৪৮ অপরাহ্ণ

।। সেলিম আহমেদ।।

সৌদি আরব থেকে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সৌদি সফরকালে আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রবাসীদের সহযোগিতা চেয়েছেন। আর প্রধানমন্ত্রীর আহ্বান বাস্তবায়নের লক্ষ্যে জেদ্দায় স্থানীয় একটি হোটেলে ফ্রেন্ডস অব বাংলাদেশ জেদ্দা (জেদ্দা মহানগর আওয়ামী লীগ) এর উদ্যোগে এক মতবিনিময় সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি ওয়াজিউল্লাহ মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দেলেয়ার হোসেন সরকারের পরিচালনায় সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন হাফেজ মাসুম চৌধুরী।

সভায় প্রধান অতিথি ছিলেন সংগঠনের বিদায়ী সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য নেত্রকোনা-৪ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা মমতাজ হোসেন চৌধুরী।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেদ্দা যুবলীগের সভাপতি অ্যাড. শামীম মাহমুদ, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ইসমাইল হোসেন, বঙ্গবন্ধু স্মৃতি সংসদের ভারপ্রাপ্ত সভাপতি মোশাররফ হেসেন, মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের সভাপতি ইউসুফ ফরাজী, আওয়ামী ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ফজলুল কবীর ভিকু, শ্রমিক লীগের সভাপতি হুমায়ুন কবীর, আওয়ামী পরিষদের যুগ্ম-সম্পাদক শামীম চৌধুরী, মক্কা ফ্রেন্ডস অব বাংলাদেশের ও যুবলীগ সাধারণ সম্পাদক প্রমুখ।

‘প্রবাসীরা বেধেছে জোট, এবার দেব নৌকায় ভোট’ স্লোগানে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি বলেন, ‘নৌকার বিজয়ের জন্য যা যা করার দরকার সব করতে হবে, উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য বিজয়ের কোনো বিকল্প নেই।’

পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দেশ ও জাতির সুখ-সমৃদ্ধি কামনায় দোয়া করা হয়।

সারাবাংলা/একে

জেদ্দায় ‘ফ্রেন্ডস অব বাংলাদেশের’ মতবিনিময় সভা
জেদ্দায় ‘ফ্রেন্ডস অব বাংলাদেশের’ মতবিনিময় সভা
জেদ্দায় ‘ফ্রেন্ডস অব বাংলাদেশের’ মতবিনিময় সভা