বিজ্ঞাপন

জ্যাক স্প্যারো চরিত্রে থাকছেন না জনি ডেপ

October 28, 2018 | 12:46 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

জনি ডেপ অভিনীত ‘জ্যাক স্প্যারো’ চরিত্রটি শুধু হলিউড নয় বরং সবখানেই পরিচিত এবং জনপ্রিয়। নিজের গুণ আর দক্ষতায় জ্যাক স্প্যারো চরিত্রটি একদম নিজের করে নিয়েছেন ডেপ।

কিন্তু কষ্টের বিষয় হলো জ্যাক স্প্যারো অর্থাৎ জনি ডেপ থাকছেন না পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান সিরিজে। খবরটি নিশ্চিত করেছে ডেইলি মেইল। জ্যাক স্প্যারো চরিত্রটি থাকতে পারে ছবিতে। তবে সেখানে নতুন কোনো মুখ দেখাতে চায় স্টুডিও ডিজনি।


আরও পড়ুন :  বিয়ের আগেই টিভিতে কপিল শর্মা


২০০৩ সালে মুক্তি পায় পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান সিরিজের প্রথম সিনেমা। সেই সিনেমার চিত্রনাট্যকার স্টুয়ার্ট বিটি এসব তথ্য জানিয়েছেন। তিনি জানান, ‘এই চরিত্রটি জনি ডেপের জন্য একটা মাইলফলক। তার জন্যই জ্যাক স্প্যারো চরিত্রটি দুনিয়া জুড়ে এত জনিপ্রয় হয়েছে। কিন্তু নতুন কাজে আর থাকছেন না ডেপ।’

বিজ্ঞাপন

পাইরেটস অব দ্য ক্যারিবিয়ানের নতুন সিরিজ নিয়ে পরিকল্পনায় বসেছে স্টুডিও ডিজনি। গল্পের লেখক রেথ রিস এবং পল ওয়েরিংক শিগগিরই যুক্ত হবেন নতুন কাজে। যারা এরইমধ্যে পরিচিতি পেয়েছে ‘ডেডপুল’ সিনেমার গল্পের জন্য।

২০০৩ থেকে ২০১৭ সালের মধ্যে মোট পাঁচটি পর্ব মুক্তি পেয়েছে পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান সিরিজের। যা কিনা সারা পৃথিবীতে মোট আয় করেছে চার বিলিয়নেরও বেশি। ছবিতে আরও দেখা গেছে অরনাল্ডো ব্লুম এবং কিরা নাইটলিকে।

অন্যদিকে চরিত্র হারানোর পাশাপাশি ব্যক্তিজীবনেও ভালো সময় যাচ্ছে না জনি ডেপের। আইনি ও আর্থিক ঝামেলায় নাম উঠেছে তার। শুটিং সেটে ক্রু-এর গায়ে হাত তুলেছেন এই অভিনেতা।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ/পিএম


আরও পড়ুন :  ‘আমি আদর্শ চর্চা করি সিনেমার মাধ্যমে’


আরো দেখুন :

চঞ্চল চৌধুরীর কন্ঠে নিথুয়া পাথারে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন