মঙ্গলবার ২৩শে অক্টোবর, ২০১৮ ইং , ৮ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, ১৩ই সফর, ১৪৪০ হিজরী

টাইগার শ্রফের হলিউড অভিযান

সেপ্টেম্বর ২১, ২০১৮ | ১২:২৭ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক।।

টাইগার শ্রফের বৃহস্পতি তুঙ্গে বলা যায়। তার বলিউড ক্যারিয়ার বেশি দিনের নয়। অভিনয় করেছেন হাতে গোনা কয়েকটি সিনেমায়। তাতেই নিজের জাত চিনিয়েছেন। তবে অভিনয় থেকে তিনি বেশি আলো ছড়িয়েছেন নাচে। সেই সাথে সুগঠিত দেহসৌষ্ঠব তো রয়েছেই।

এই সফলতার ধারবাহিকতায় তিনি এবার পেরোচ্ছেন বলিউডের গণ্ডি। অভিষেক হতে যাচ্ছে হলিউডের সিনেমায়। খবর ভারতীয় গণমাধ্যমের।

টাইগার শ্রফ সুনজরে পড়েছেন হলিউডের শীর্ষ প্রযোজক লরেন্স কাসানোফের। চলতি সপ্তাহে তিনি মুম্বাইয়ে এসে তার সঙ্গে আলোচনা করে গেছেন। চূড়ান্ত করে গেছেন সবকিছু।

ভারতীয় সংবাদ মাধ্যম জানিয়েছে, ‌‌‌‌‌‘ল্যারি ও তার কয়েকজন সযযোগী এবং অ্যামি অ্যাওয়ার্ডজয়ী সিন ক্যাথেরিন ডেরেক ভারতে এসেছিলেন। চলচ্চিত্র ব্যক্তিত্ব সঞ্জয় গ্রোভারও এই ছবিতে থাকবেন।’

বলিউডের জনপ্রিয় খলনায়ক গুলশান গ্রোভারের ছেলে সঞ্জয় গ্রোভার। শুধু তাই নয় তিনি টাইগার শ্রফের ছোটবেলার বন্ধু। একসঙ্গে পড়ালেখা করেছেন।

ভারতীয় গণমাধ্যম আরও জানিয়েছে, ‘ল্যারি তার ছবির চিত্রনাট্য সঞ্জয়কে দিয়েছিলেন, যিনি পরামর্শ দিয়েছেন প্রধান চরিত্রে অভিনয়ের জন্য একজন নতুন মুখ দরকার। তখন তিনি তার বাল্যবন্ধু টাইগার শ্রফের কথা বলেন।  টাইগারের আন্তজার্তিক লুক, মার্শাল আর্টে প্রশিক্ষণ, প্রচুর ভক্ত ও বয়স ল্যারি ও তার টিমকে প্রভাবিত করেছে।’

টাইগারের কয়েকটি সিনেমা মুক্তির তালিকায় রয়েছে। ‘র‌্যাম্বো’, ‘বাঘি থ্রি’ সিনেমা মুক্তি পাবে ২০১৯ সালে। এছাড়া বলিউডের রোমান্টিক ছবির পরিচালক করণ জোহরের পরবর্তী বড় বাজেটের ছবি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার-২’ তেও অভিনয় করছেন তিনি। এরইমধ্যে সিনেমার কয়েকটি পোস্টার সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হওয়ার পর রীতিমতো প্রশংসার জোয়ারে ভাসছেন টাইগার।

সারাবাংলা/আরএসও/পিএ

Tags: , , ,

টাইগার শ্রফের হলিউড অভিযান
টাইগার শ্রফের হলিউড অভিযান
টাইগার শ্রফের হলিউড অভিযান