শুক্রবার ২০ জুলাই, ২০১৮, ৫ শ্রাবণ, ১৪২৫, ৫ জিলক্বদ, ১৪৩৯

টাঙ্গাইল সদর হাসপাতালের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন

জুন ২৩, ২০১৮ | ১:৪৭ অপরাহ্ণ

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

টাঙ্গাইল: ১ কোটি ২৪ লাখ ৩৪ হাজার টাকা বিদ্যুৎ বিল বকেয়া থাকায় টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের বিদুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দিয়েছে জেলা বিদ্যুৎ বিভাগ। বিদ্যুৎ না থাকায় দুর্ভোগে পড়েন হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগী ও স্বজনরা। কর্তৃপক্ষের বকেয়া বিল পরিশোধের আশ্বাসে দুই ঘণ্টা পর পুনরায় বিদুৎ সংযোগ দেওয়া হয়।

শনিবার (২৩ জুন) সকাল সাড়ে ১০টায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। পরে দুপুর সাড়ে ১২টায় হাসপাতালে পুনরায় বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়।

টাঙ্গাইল জেলা বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি) এর নির্বাহী প্রকৌশলী (১) ইঞ্জিনিয়ার মো. শাহাদত আলী জানান, ২৫০ শয্যা বিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসপাতালের কাছে বিদ্যুৎ বিভাগের ১ কোটি ২৪ লাখ ৩৪ হাজার টাকা বিদ্যুৎ বিল বকেয়া রয়েছে। গত ৩ বছরে হাসপাতাল কর্তৃপক্ষ কোন বিদ্যুৎ বিল প্রদান করেনি। এই বিষয়ে জেলা বিদ্যুৎ বিভাগের পক্ষ থেকে ৪ বার চিঠি দেয়া হয়েছে। কিন্তু হাসপাতাল কর্তৃপক্ষের কাছ থেকে কোন সাড়া পাওয়া যায়নি। তাই তাদের সংযোগ বিচ্ছিন্ন করা হয়। হাসপাতাল কর্তৃপক্ষ ৩ দিনের মধ্যে বকেয়া বিদ্যুৎ বিল প্রদান করবে মর্মে লিখিত দিয়েছে। তাদের আবেদনের প্রেক্ষিতে পুনরায় হাসপাতালে বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়েছে।

সারাবাংলা/এমএইচ

টাঙ্গাইল সদর হাসপাতালের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন
টাঙ্গাইল সদর হাসপাতালের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন