বৃহস্পতিবার ১৩ই ডিসেম্বর, ২০১৮ ইং , ২৯শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৪ঠা রবিউস-সানি, ১৪৪০ হিজরী

টানা জয়ে কোয়ার্টার ফাইনালে চট্টগ্রাম আবাহনী

ডিসেম্বর ৬, ২০১৮ | ৭:৫২ অপরাহ্ণ

।। স্পোর্টস করেসপন্ডেন্ট।।

ঢাকাঃ টানা জয়ের মধ্যে আছে চট্টগ্রাম আবাহনী। প্রথম ম্যাচে নোফেলকে উড়িয়ে দিয়ে দ্বিতীয় ম্যাচেও জয় নিয়ে মাঠ ছেড়েছে বন্দরনগরীর ক্লাবটি। আজ রহমতগঞ্জ মুসলিম এফসিকে হারিয়ে স্বাধীনতা কাপের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে দলটি।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বি গ্রুপের ম্যাচে আজ বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) মুখোমুখিতে পুরান ঢাকার ক্লাব ১-০ ব্যবধানে হারিয়েছে চট্টগ্রাম আবাহনী। এর আগে রহমতগঞ্জ ড্র করেছিল মোহামেডানের সঙ্গে। আর নোফেলকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছিল চট্টগ্রাম আবাহনী।

ম্যাচের শুরু থেকেই অবশ্য আধিপত্য বিরাজ করে খেলেছে আকাশিরা। যদিও তিন মিনিটের মাথায় আবাহনী শিবিরে আচমকা শটে গোলরক্ষক মোহাম্মদ নেহালকে কাপিয়ে দিয়েছিল রহমতগঞ্জ।

ফিরতেও অপেক্ষা করতে হয়ে নি আবাহনীর। ৩৬তম মিনিটে কৌশিক বড়ুয়ার কর্নারে হেডে জাল খুঁজে নিয়ে চট্টগ্রাম আবাহনীকে এগিয়ে নেন গাম্বিয়ার ফরোয়ার্ড মোমোদু বাহ। প্রথম ম্যাচে জোড়া গোল করেছিলেন বাহ। এ নিয়ে টুর্নামেন্টের তৃতীয় গোলটি করলেন এই গাম্বিয়ান।

টানা দুই জয়ে ৬ পয়েন্ট নিয়ে বি গ্রুপ থেকে প্রথম দল হিসেবে সেরা আট নিশ্চিত করে ফেলেছে চট্টগ্রাম আবাহনী। দুই ম্যাচে একটি করে হার ও ড্রয়ে ১ পয়েন্ট রহমতগঞ্জের।

সারাবাংলা/জেএইচ

টানা জয়ে কোয়ার্টার ফাইনালে চট্টগ্রাম আবাহনী
টানা জয়ে কোয়ার্টার ফাইনালে চট্টগ্রাম আবাহনী
টানা জয়ে কোয়ার্টার ফাইনালে চট্টগ্রাম আবাহনী