সোমবার ২২শে অক্টোবর, ২০১৮ ইং , ৭ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, ১১ই সফর, ১৪৪০ হিজরী

টানা জয়ে সেমিতে মেরিনার্স

এপ্রিল ১৯, ২০১৮ | ৭:৪৮ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: হকিতে জয়ের ধারা অব্যাহত রেখেছে মেরিনার্স ইয়াংস। খাজা রহমত উল্ল্যাহ ক্লাব কাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে বড় জয় বগলদাবা করে সেমিতে পা রেখেছে মতিঝিলের ক্লাবটি।

আজ বৃহস্পতিবার অ্যাজাক্স এসসিকে গ্রুপে নিজেদের দ্বিতীয় ম্যাচে ৪-০ গোলে হারিয়েছে তারা। এর আগে ‘বি’ গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবকে ৮-০ গোলে উড়িয়ে দিয়েছিল মেরিনার্স।

টানা দুই হারে গ্রুপ থেকে ছিটকে গেল অ্যাজাক্স। নিজেদের দ্বিতীয় ম্যাচে অ্যাজাক্সকে ২-০ গোলে হারানো ভিক্টোরিয়া ‘বি’ গ্রুপের রানার্সআপ হয়ে সেমি-ফাইনালে উঠল।

ম্যাচের শুরু থেকে সপ্তম মিনিটে পেনাল্টি স্ট্রোক থেকে লক্ষ্যভেদ করে মেরিনারকে এগিয়ে নেন ফরহাদ আহমেদ শিতুল।

পরে ব্যবধান আরও বাড়তে পারতো। দেয়াল হয়ে দাঁড়িয়েছিলেন অ্যাজাক্সের গোলরক্ষক ইয়াসিন আরাফাত হিমেল। দ্বিতীয়ার্ধে শুরুতে পাওয়া সুযোগটি কাজে লাগিয়ে ব্যবধান দ্বিগুণ করে নেয় মেরিনার্স। হাসান যুবায়ের নিলয়ের তৈরি করে দেওয়া সুযোগ নিখুঁত হিটে লক্ষ্যে পৌঁছে দেন মইনুল ইসলাম কৌশিক। একটু পর কৌশিকের আরেকটি প্রচেষ্টা পোস্টে লাগে।

৫৬তম মিনিটে হিমেল স্লাইড করেও বল বিপদমুক্ত করতে পারেননি। গোলমুখ থেকে সুযোগটি কাজে লাগান হাসিন আরমান। ৬১তম মিনিটে শিতুল পেনাল্টি স্ট্রোক থেকে দলের জয় নিশ্চিত করেন।

সেরা চারে জায়গা করে নিলেও দ্বিতীয় ম্যাচের দলের খেলায় খুশি নন কোচ অলিভার কুর্টস। তবে টুর্নামেন্টে নিজ দলের লক্ষ্য জানাতে ফাইনালে খেলার আশ্বাস দিলেন এই জার্মান কোচ।

সারাবাংলা/জেএইচ

টানা জয়ে সেমিতে মেরিনার্স
টানা জয়ে সেমিতে মেরিনার্স
টানা জয়ে সেমিতে মেরিনার্স