বিজ্ঞাপন

টেলিভিশনে দেখা যাবে ‘বেদের মেয়ে জোসনা’

January 30, 2019 | 12:59 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

বাংলােদেশের চলচ্চিত্রের ইতিহাসে ‘বেদের মেয়ে জোসনা’ সবথেকে ব্যবসা সফল ছবি। তোজাম্মেল হক বকুল পরিচালিত ছবিটি তখন আকাশচুম্বী ব্যবসা করেছিল। যা বাংলাদেশের পাশপাশি পশ্চিম বাংলাতেও ঝড় তোলে। সেই ঝড় এতোটাই প্রভাব ফেলে যে পরবর্তীতে এটি কলকাতায় পুনঃনির্মাণ করা হয়। পুনঃনির্মিত ছবিটিও পশ্চিম বাংলায় তুমুল জনপ্রিয়তা পায়। ঢালিউডের মতো টালিগঞ্জ চলচ্চিত্রের ইতিহাসে এটি সেরা ব্যবসা সফল ছবি তালিকায় এখন পর্যন্ত শীর্ষে রয়েছে।

এবার দুই বাংলার জনপ্রিয় এই চলচ্চিত্রটি দেখা যাবে বোকাবাক্সের পর্দায়। তবে বাংলাদেশে নয়। পশ্চিম বাংলার সদ্য প্রচারে আসা ‘সান বাংলা’ চ্যানেলে প্রচারিত হবে। খবর ভারতীয় সংবাদ মাধ্যমের।


আরও পড়ুন :  ১৫ ঘন্টার বাংলা খেয়াল উৎসব


ধারাবাহিক নাটকটিতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন রবি শ এবং স্নেহা দাস। বাংলাদেশে ‘বেদেরে মেয়ে জোসনা’ ছবিতে অভিনয় করেছিলেন ইলিয়াস কাঞ্চন এবং অঞ্জু ঘোষ। তবে পশ্চিম বাংলায় অঞ্জু ঘোষ অভিনয় করলেও নায়ক হিসেবে অভিনয় করেছিলেন চিরঞ্জিত চক্রবর্তী।

বিজ্ঞাপন

আগামী ৩ ফেব্রুয়ারি থেকে সুরিন্দর ফিল্মস প্রযোজিত এই ধারাবাহিকটি সান বাংলা চ্যানেলে প্রচার হবে সন্ধ্যা সাড়ে ৭টায়। আর এই ধারাবাহিকের শুভেচ্ছাদূত হিসেবে মনোনিত হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী।

টেলিভিশন প্রোমো দেখুন: 

বিজ্ঞাপন

যে মেয়ে সাপের ভাষা বোঝে, সে মেয়ে ভালোবাসাও খোঁজে।দশ বছর পরে প্রাপ্য ভালোবাসা কী করে খুঁজে পেলো সেনাপতির কন্যে?জানা যাবে নতুন রূপে ফিরে আসা চিরন্তন রূপকথা 'বেদের মেয়ে জ্যোৎস্না' দেখলেই!একমাত্র Sun Bangla-য়! প্রতিদিন 7:30PM!#SunBangla #NewShow #BederMeyeJyotsna #MonePraneBangali

Posted by Sun Bangla on Tuesday, 29 January 2019


আরও পড়ুন :  এবার ছোট পর্দায় ‘দেবী’


সারাবাংলা/আরএসও/টিএস

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন