বৃহস্পতিবার ১৩ই ডিসেম্বর, ২০১৮ ইং , ২৯শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৪ঠা রবিউস-সানি, ১৪৪০ হিজরী

ডিসেম্বরে নয়, পয়লা বৈশাখে আসছে ‘সঞ্জীব চৌধুরী’

ডিসেম্বর ৫, ২০১৮ | ৬:২৮ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

ছয় বছর পর অ্যালবাম করছে দেশের জনপ্রিয় ব্যান্ড ‘দলছুট’। তাদের এই কামব্যাক অ্যালবামের নাম ‘সঞ্জীব চৌধুরী’। দলছুট ব্যান্ডের অন্যতম প্রতিষ্ঠাতা সঞ্জীব চৌধুরী ২০০৭ সালে পাড়ি জমান না ফেরার দেশে। তার প্রতি শ্রদ্ধা জানিয়ে এই অ্যালবামের নামকরণ করা হয়েছে।


আরও পড়ুন :  ‘রালফ ব্রেকস দ্য ইন্টারনেট’ ও ‘মরটাল ইঞ্জিনস’ একসঙ্গে ঢাকায়


গুণী এই সংগীতশিল্পী, সাংবাদিক সাহিত্যিকের জন্মদিন ডিসেম্বরের ২৫ তারিখে। কথা ছিল ২০১৮ সালে সঞ্জীব চৌধুরীর জন্মদিনে প্রকাশিত হবে দলছুটের অ্যালবামটি। কিন্তু না, আপাতত সেই সিদ্ধান্ত থেকে সরে এসেছে ‘দলছুট’। বিষয়টি সারাবাংলাকে নিশ্চিত করেছেন বাপ্পা মজুমদার।

তিনি বলেন, ‘আমাদের পরিকল্পনা ছিল ডিসেম্বরে সঞ্জীব চৌধুরীরর জন্মদিনে অ্যালবামটি রিলিজ করা। তবে নির্বাচনের কারণে নির্ধারিত সময়ে অ্যালবামটি প্রকাশ করা সম্ভব হচ্ছে না।’

সবকিছু ঠিক থাকলে অ্যালবাম প্রকাশ করা হবে ২০১৯ সালের পয়লা বৈশাখে। অ্যালবাম প্রকাশ উপলক্ষ্যে কোন বিশেষ আয়োজন থাকবে কিনা জানতে চাইলে বাপ্পা বলেন, ‘আয়োজন তো অবশ্যই থাকবে। ছয় বছর পর আমাদের অ্যালবাম বের হচ্ছে। বড় অনুষ্ঠান করার পরিকল্পনা আছে। দলের সবাই মিলে এরইমধ্যে প্রস্তুতি শুরু করেছি।’

প্রথম দিকে আটটি গান নিয়ে অ্যালবাম সাজানোর পরিকল্পনা ছিল। জানা গেছে, আট থেকে বেড়ে গানের সংখ্যা দশে গিয়ে ঠেকতে পারে। এমনটি আভাস দিয়েছেন বাপ্পা মজুমদার।

সারাবাংলা/আরএসও/পিএ


আরও পড়ুন :

দেশের সিনেমাশূন্য শুক্রবার

এক দশক পর আবারও একসঙ্গে অমিতাভ-শাহরুখ

কাশ্মীরে পুরস্কৃত দেশের দুই ছবি

ত্রিভুজ মনের স্বল্পদৈর্ঘ্য

রাজার বজরা এবার দেশের বাইরে

বাবার জীবনী নিয়ে কাজ করছেন সানি দেওল


Tags: , , ,

ডিসেম্বরে নয়, পয়লা বৈশাখে আসছে ‘সঞ্জীব চৌধুরী’
ডিসেম্বরে নয়, পয়লা বৈশাখে আসছে ‘সঞ্জীব চৌধুরী’
ডিসেম্বরে নয়, পয়লা বৈশাখে আসছে ‘সঞ্জীব চৌধুরী’