বুধবার ১৪ই নভেম্বর, ২০১৮ ইং , ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, ৫ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

‘ডি ব্রুইন বিক্রির জন্য নয়’

সেপ্টেম্বর ১৪, ২০১৮ | ৬:৪৮ অপরাহ্ণ

।। স্পোর্টস ডেস্ক ।।

বিশ্বকাপে দারুণ চমক দেখিয়েছে বেলিজিয়ান। দলের সঙ্গে নিজের পারফরম্যান্সটাও ভাল ছিল ম্যানচেস্টার সিটির মিডফিল্ডার কেভিন ডি ব্রুইনের। এর আগে গত জানুয়ারিতে সিটির সঙ্গে ছয় বছরের নতুন চুক্তি হয়েছে তার। তাই ম্যানসিটি কোচ পেপ গার্দিওলা জানিয়েছেন, ডি ব্রুইন বিক্রির জন্যে নয়।

ম্যানসিটির হয়ে গত মৌসুমে দারুণ ভূমিকা ছিল বেলজিয়ান এই মিডফিল্ডারের। সিটির হয়ে প্রিমিয়ার লীগ ও লীগ কাপ জয়ে বড় ভূমিকা ছিল তার। গত মৌসুমে ১২টি গোল করার পাশাপাশি ২১টি গোল অ্যাসিস্ট করেছিলেন তিনি। আর তাতেই মৌসুমে সিটির সেরা খেলোয়াড়ের তকমাটাও পেয়েছেন বেলজিয়ান এই তারকা।

এমন খেলোয়াড়কে ছাড়তে চাইবে কে? ঠিক তাই। দলের কোচ পেপ গার্দিওলা স্পষ্ট বলে দিয়েছেন ডি ব্রুইন বিক্রির জন্য নয়। শুধু তাই নয়, সিটি কোচ জানিয়েছেন, বেলজিয়ান মিডফিল্ডারের রিলিজ ক্লজ ২৫০ মিলিয়ন ইউরো। অর্থাৎ, তাকে দলে নিতে নতুন রেকর্ড ট্রান্সফার ফি দিয়েই দলে নিতে হবে।

তবে, বিশ্বকাপের পর প্রিমিয়ার লিগের দ্বিতীয় ম্যাচের আগে অনুশীলনে গিয়ে গুরুতর হাঁটুর চোট পান বেলজিয়ানের এই মিডফিল্ডার। যে কারণে লম্বা সময় মাঠের বাইরে থাকতে হচ্ছে তাকে। সিটি জানিয়েছে, নভেম্বরের আগে আর মাঠে নামতে পারবেন না বেলজিয়ান এই তারকা। অবশ্য এ নিয়ে ভাবছেন না গার্দিওলা। বেশ প্রশংসাই করলেন ডি ব্রুইনকে নিয়ে, ‘সে অসাধারণ। একজন গতিশীল খেলোয়াড়। মার্সেলো বিসলা (লিডস ইউনাইটেড কোচ) আমাকে বলেছে, তার প্রিয় খেলোয়াড় সে (ডি ব্রুইন)। সে সব করতে পারে।’

গার্দিওলা জানিয়েছেন, ডি ব্রুইনের বাবা-মার সঙ্গেও কথা বলেছেন তিনি, ‘একদিন আমি ওর বাবা-মার সাথে দেখা করেছি। বাবা-মাকে দেখলেই বুঝা যায় তাদের সন্তান কেমন হতে পারে। সে (ডি ব্রুইন) অবিশ্বাস্য। তার রিলিজ ক্লজ ২৫০ মিলিয়ন ইউরো। আমি দুঃখিত, সে বিক্রির জন্য নয়।’

সারাবাংলা/এসএন

Tags: , , ,

‘ডি ব্রুইন বিক্রির জন্য নয়’
‘ডি ব্রুইন বিক্রির জন্য নয়’
‘ডি ব্রুইন বিক্রির জন্য নয়’