মঙ্গলবার ১৯ মার্চ, ২০১৯ ইং , ৫ চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, ১০ রজব, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

তরুণ লেখকদের অনুপ্রেরণা দিতে ‘রবি-রোর’ লেখক আড্ডা

ডিসেম্বর ২৬, ২০১৮ | ৭:৪১ অপরাহ্ণ

।। সারাবাংলা ডেস্ক ।।

পরিবর্তনশীল বিশ্বে আগামী দিনের ডিজিটাল কনটেন্ট কেমন হতে পারে, তা নিয়ে সম্প্রতি অনুষ্ঠিত হয়ে গেল ‘লেখক আড্ডা’। তরুণ লেখকদের অনুপ্রাণিত করতে মোবাইল অপারেটর রবি ও বিকল্প গণমাধ্যম ‘রোর বাংলা’ এ আড্ডার আয়োজন করে। আড্ডার মূল বিষয়বস্তু ছিল ‘কনটেন্টের ডিজিটাল রূপান্তর’।

গুলশানে রবির করপোরেট অফিসে আয়োজিত অনুষ্ঠান শেষে সম্পাদনা পর্ষদের নির্বাচিত ২০১৮ সালের সেরা, জনপ্রিয় ও পরিশ্রমী লেখকদের হাতে বিশেষ পুরস্কার তুলে দেওয়া হয়। বুধবার (২৬ ডিসেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অনলাইন নিউজ পোর্টাল সারাবাংলা ডটনেট, দৈনিক সারাবাংলা ও জিটিভি’র এডিটর-ইন-চিফ সৈয়দ ইশতিয়াক রেজা, গ্রে বাংলাদেশ’র ক্রিয়েটিভ ডিরেক্টর রাসেল মাহমুদ ও রোর বাংলার এডিটর-ইন-চিফ আব্দুল্লাহ আল মাহমুদ। তারা লেখকদের হাতে পুরস্কার তুলে দেওয়ার পাশাপাশি পাঠকদের জন্য আয়োজিত কুইজ প্রতিযোগিতার বিজয়ীদের হাতেও উপহার হিসেবে বই তুলে দেন।

রবি’র মিডিয়া, কমিউনিকেশনস অ্যান্ড সাসটেইনেবিলিটির ভাইস প্রেসিডেন্ট ইকরাম কবীর বলেন, আগামী দিনের ডিজিটাল বিপ্লবে টেলিযোগাযোগ কোম্পানিগুলোই হয়ে উঠবে পরিবর্তনের নিয়ামক। ডিজিটাল বিপ্লবের ফলে যোগাযোগ আর তথ্য আদান-প্রদানে যে অভূতপূর্ব পরিবর্তন এসেছে, সে বিষয়টিও তুলে ধরেন তিনি।

রোর বাংলার জ্ঞানভিত্তিক কনটেন্ট ছড়িয়ে দেওয়ার অন্যতম মাধ্যম হচ্ছে দেশজুড়ে বিস্তৃত রবি’র শক্তিশালী নেটওয়ার্ক। অন্যদিকে তরুণদের আপন শক্তিতে জ্বলে উঠতে এবং ডিজিটাল সংস্কৃতির বিকাশে সহায়ক ভূমিকা পালন করছে রোর বাংলা।

সারাবাংলা/টিআর

তরুণ লেখকদের অনুপ্রেরণা দিতে ‘রবি-রোর’ লেখক আড্ডা
বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন