বুধবার ২৫ এপ্রিল, ২০১৮ , ১২ বৈশাখ, ১৪২৫, ৮ শাবান, ১৪৩৯

তানিয়ার বিদায়

জানুয়ারি ১, ২০১৮ | ৪:৫৭ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

একটি কঠিন সিদ্ধান্ত নিয়ে নতুন বছর শুরু করতে হলো তানিয়া বৃষ্টিকে। হঠাৎ প্রিয় হয়ে ওঠা মানুষগুলোকে জানিয়ে দিতে হলো, ‘স্যরি, আর থাকতে পারছি না।’ দীপ্ত টিভির প্রতিদিনের ধারাবাহিক ‘পালকি’তে অভিনয় করছিলেন ভিট-চ্যানেল আই-এর এই টপ মডেল। এ ধারাবাহিকের মূল চরিত্র পালকি হয়েই ছিলেন তিনি।

সোমবার সকালের ঘটনা। শুটিংয়ের জন্য ‘পালকি’র অপেক্ষায় সেট রেডি করে বসে ছিলেন ‘পালকি’র পরিচালক মোস্তফা মনন। অস্ট্রেলিয়া থেকে টেলিফোনে উড়ে এলো দুঃসংবাদ- তানিয়া বৃষ্টি দেশে ফিরতে পারছেন না আপাতত! এই অনির্দিষ্টকাল গড়াবে ফেব্রুয়ারি পর্যন্ত। ফলে চরিত্রটির মায়া ত্যাগই করতে হচ্ছে তাকে!

অস্ট্রেলিয়া থেকে সারাবাংলাকে তানিয়া বৃষ্টি মুঠোফোনে বলেন, ‘চরিত্রটি আমার খুব পছন্দের ছিলো। কিন্তু ফেব্রুয়ারির আগে দেশে ফেরা সম্ভব হচ্ছে না একেবারেই। ফেব্রুয়ারিতে যদিও যেতে পারি, কিন্তু থাকতে পারবো অল্প ক’দিন। তাই ধারাবাহিকটি না ছেড়ে উপায় ছিলো না। বছরের প্রথমদিনই এমন একটা ধাক্কা এলো!’

শুধু ‘পালকি’ নয়, আপাতত অনির্দিষ্টকাল পর্যন্ত অভিনয় থেকেও দূরে থাকতে হবে তানিয়াকে। বলছিলেন, ‘পাসপোর্ট-ভিসা সংক্রান্ত কাগজপত্র ঠিকঠাক না হওয়া পর্যন্ত এ সিদ্ধান্তেই থাকতে হবে।’

তানিয়া বৃষ্টি বিয়ে করেছেন অস্ট্রেলিয়াপ্রবাসী প্রযোজক সাব্বির চৌধুরীকে। দেশটির অন্যতম প্রধান শহর সিডনিতে রয়েছেন এখন। ওখানেই স্থায়ী হওয়ার পরিকল্পনা করছেন তানিয়া।

এদিকে ‘পালকি’ ধারাবাহিকে তানিয়ার স্থলাভিষিক্ত কে হচ্ছেন, সেটি এখনও জানা যায়নি। এর আগে আরও একবার বদল এসেছিলো ধারাবাহিকটিতে। গত বছরের শেষদিকে ‘পালকি’ চরিত্রে স্নিগ্ধা মোমিনের স্থলাভিষিক্ত হন তানিয়া বৃষ্টি।

ছবি : নূর

সারাবাংলা/কেবিএন/পিএম

আরও পড়ুন