শুক্রবার ২৭ এপ্রিল, ২০১৮ , ১৪ বৈশাখ, ১৪২৫, ৯ শাবান, ১৪৩৯

তিন বছর পর আবারও তানিয়া আহমেদ

জানুয়ারি ১৩, ২০১৮ | ১:১০ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

তানিয়া আহমেদের উপস্থাপনায় শুরু হয়েছিল জিটিভি’র গেম শো ‘আজকের অনন্যা’। নারী সেলিব্রেটিদের অংশগ্রহণমূলক অনুষ্ঠানটি শুরু থেকেই বেশ জনপ্রিয়তা পায়। তানিয়া আহমেদ আজকের অনন্যা’র প্রথম সিজন উপস্থপনা করেন। এরপর পর্যায়ক্রমে অনুষ্ঠানটি উপস্থাপনা করেন ফারহানা নিশো, আজমেরী হক বাঁধন এবং মৌসুমী হামিদ।

মাঝে পেরিয়ে গেছে তিন বছর। তিন বছর পর আবারো ‘আজকের অনন্যা’র উপস্থাপনায় ফিরলেন তানিয়া আহমেদ। এফডিসিতে শুরু হয়েছে অনুষ্ঠানটির নতুন সিজনের শুটিং। জিটিভি সূত্রে জানা গেছে, নতুন সিজনে ‘আজকের অনন্যা’য় একাধিক পরিবর্তন আনা হয়েছে। পুরানো গেম বাদ দিয়ে যুক্ত করা হয়েছে নতুন নতুন গেম। সেই সাথে প্রতিটি গেমস এর জন্য তৈরি করা হয়েছে আলাদা আলাদা সেট। উপস্থাপনায়ও থাকছে নতুনত্ব।

তিন বছর পর আবারও আগের অনুষ্ঠানে ফেরা প্রসঙ্গে তানিয়া আহমেদ বলেন- অনেক দিন ধরেই উপস্থাপনা করছি। আজকের অনন্যা আমার উপস্থাপনা আমার ভালোলাগা আর ভালোবাসার প্ল্যাটফর্ম। আজকের অনন্যা আমার কাছে খুব উপভোগ্য লাগে। এছাড়া এই অনুষ্ঠানে অনেক মানুষের সাথে আড্ডা হয়, বিভিন্নজনের দর্শন সম্পর্কে জানা যায়। আশা করছি আমার উপস্থাপনা আবারো দর্শক উপোভোগ করবে।

তুষার জামালের প্রযোজনায় ‘আজকের অনন্যা’ অনুষ্ঠানটি প্রতি বৃহস্পতিবার রাত ৯টা ৩০ মিনিটে জিটিভিতে প্রচারিত হবে।

সারাবাংলা/টিএস/পিএম

আরও পড়ুন