বুধবার ১৪ই নভেম্বর, ২০১৮ ইং , ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, ৪ঠা রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

‘তিন যুবককে ডিবি পরিচয়ে তুলে নেওয়া হয়’

সেপ্টেম্বর ১৪, ২০১৮ | ১০:১৩ অপরাহ্ণ

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

নারায়ণগঞ্জ: জেলার রূপগঞ্জ উপজেলা থেকে উদ্ধার হওয়া তিন যুবকের লাশের পরিচয় পাওয়া গেছে। স্বজনদের দাবি, গত বুধবার পুলিশের গোয়েন্দা শাখা ডিবির সদস্য পরিচয়ে ওই তিনজনকে  তুলে নিয়ে যাওয়া হয়। এরপর থেকে তাদের আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না।

শুক্রবার (১৪ সেপ্টেম্বর) সকালে পূর্বাচল এলাকা থেকে ওই তিনজনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলেন রাজধানীর মহাখালীর শহীদুল্লাহর ছেলে মো. সোহাগ (৩২), মুগদা এলাকার মো. আবদুল মান্নানের ছেলে শিমুল (৩০) ও একই এলাকার আবদুল ওয়াহাব মিয়ার ছেলে নূর হোসেন ওরফে বাবু (৩০)। এর মধ্যে শিমুল ও বাবু সম্পর্কে ভায়রা ভাই।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ফারুক হোসেন জানান, তিনশ ফিট সড়কের পাশে তিন যুবকের লাশ পড়ে থাকতে দেখে এলাকার লোকজন পুলিশে খবর দেয়। পুলিশ পরে ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ লাশগুলো মর্গে পাঠানোর ব্যবস্থা করে।

খবর পেয়ে নিহত ব্যক্তিদের স্বজনেরা রূপগঞ্জ থানায় ছুটে আসেন।

নিহত সোহাগের ভাই মো. শাওনের দাবি, তার ভাই ফাস্ট ফুড বার্গার ও স্যাটেলাইট ক্যাবল নেটওয়ার্কের ব্যবসা করতেন। গত বুধবার বেড়াতে গিয়ে সোহাগ নিখোঁজ হন।

নিহত শিমুলের স্ত্রী আয়েশা আক্তার আন্নি জানান, গত বুধবার বেড়াতে গিয়ে ফেরার পথে দৌলতদিয়া ঘাট এলাকায় যাত্রীবাহী বাস থেকে তার স্বামীসহ অন্যদের সাদা পোশাকে ডিবি পুলিশ পরিচয়ে তুলে নেওয়া হয়। দুটি মাইক্রোবাস ও একটি গাড়িতে করে তাদের তুলে নিয়ে যাওয়া হয়। এরপর থেকে শিমুল নিখোঁজ ছিলেন। তার মুঠোফোন বন্ধ ছিল। খবর পেয়ে থানায় এসে তিনি স্বামীর লাশ শনাক্ত করেন। তার স্বামী ক্ষুদ্র ব্যবসায়ী ছিলেন বলে জানান তিনি।

রূপগঞ্জ থানার ওসি মনিরুজ্জামান মনির জানান, নিহত একজনের পকেট থেকে ৬৫টি ইয়াবা বড়ি জব্দ করা হয়েছে। যুবকদের স্বজনেরা লাশ শনাক্ত করেছেন।

তবে ওই যুবকদের বিরুদ্ধে কোনো মামলা রয়েছে কি না, তা জানাতে পারেননি তিনি।

সারাবাংলা/একে

Tags: , ,

‘তিন যুবককে ডিবি পরিচয়ে তুলে নেওয়া হয়’
‘তিন যুবককে ডিবি পরিচয়ে তুলে নেওয়া হয়’
‘তিন যুবককে ডিবি পরিচয়ে তুলে নেওয়া হয়’