শুক্রবার ১৯ জানুয়ারি, ২০১৮, ৬ মাঘ, ১৪২৪, ১ জমাদিউল-আউয়াল, ১৪৩৯

Live Score

তৃতীয়বার হকি ফেডারেশনের সাধারণ সম্পাদক সাদেক

জানুয়ারি ১১, ২০১৮ | ৪:৫০ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট

অনেক জল্পনা-কল্পনার শেষে হকি ফেডারেশনের মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে অ্যাডহক কমিটি গঠন করেছে জাতীয় ক্রীড়া পরিষদ। বর্ষীয়ান সংগঠক আব্দুস সাদেকের নেতৃত্বে ঘোষণা করা হয় এ কমিটি। জাতীয় ক্রীড়া পরিষদ (২০ এ) (বি) ধারায় ৩১ সদস্যের এই অ্যাডহক কমিটির সাধারণ সম্পাদক হয়েছেন সাদেক।

ফলে, ১৯৮২ এবং ২০১৫ সালের পর টানা দুই মেয়াদে এবং তৃতীয়বার হকি ফেডারেশনের সাধারণ সম্পাদক হলেন জাতীয় দলের সাবেক এই তারকা।

গঠিত কমিটিতে জায়গা হয়নি নির্বাচিত কমিটির সহ-সভাপতি শফিউল্লাহ আল মুনীর, যুগ্ন-সম্পাদক তানভীর আদেল, দুই সদস্য মামুনুর রশিদ ও রফিকুল ইসলাম কামাল সহ অনেকের।

তাদের জায়গায় নতুন কমিটিতে সুযোগ পেয়েছেন মমিনুল হক সাঈদ, প্রতাপ শঙ্কর হাজরা, সাজেদ এ আদেল, মাহবুবুল এহসান রানা ও মাহবুব হারুনসহ একাধিক কর্মকর্তা।

হকির অ্যাডহক কমিটির তালিকা:
সভাপতি: এয়ার চীফ মার্শাল আবু এসরার বিপিপি, এনডিসি, এসিএসসি (সরকার কর্তৃক মনোনীত), সহ-সভাপতি: ড. মাহফুজুর রহমান, সাজেদ এ আদেল, রশিদ শিকদার, প্রতাপ শংকর হাজরা, এ কে এম মমিনুল হক সাঈদ।
সাধারণ সম্পাদক: আবদুস সাদেক, যুগ্ন সম্পাদক: মো. মাহবুবুল আহসান রানা, মো. বদরুল ইসলাম দিপু।
কোষাধ্যক্ষ: কাজী মনিরুজ্জামান, সদস্য: ইউসুফ আলী, আহমেদ রিপন, আনোয়ার হোসাইন খান, রফিকুল ইসলাম, মোসাদ্দেক হোসাইন চৌধুরী পাপ্পু, মো. ইউসুফ, তৌফিকুর রহমান রতন, শফিকুল ইসলাম টিটু, সৈয়দ তারিকুল ইসলাম শান্ত, নাজিরুল ইসলাম নাজু, নজরুল ইসলাম, মাহবুব হারুন, আহমেদ আসিফুল হাসান, আলমগীর আলম, মোস্তফা জামান পপি, আবু মোহাম্মদ নুরুর রহমান দুর্বার, খাজা তাহের লতিফ আদেল, টুটুল কুমার নাগ, এম এম দেলোয়ার হোসেন, হারুন আর রশিদ রিংকু।

সারাবাংলা/এমআরপি