বুধবার ২৪শে অক্টোবর, ২০১৮ ইং , ৯ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, ১৩ই সফর, ১৪৪০ হিজরী

তেজকুনীপাড়ায় জঙ্গি আস্তানায় অভিযান, তিন জঙ্গি নিহত

জানুয়ারি ১২, ২০১৮ | ৮:২৭ পূর্বাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট

রাজধানীর পূর্ব তেজকুনীপাড়ায় একটি বাড়িতে জঙ্গি আস্তানা সন্দেহে  অভিযান চালাচ্ছে র‍্যাব। সাততলা ওই ভবনটি বৃহস্পতিবার মাঝরাত থেকেই ঘিরে ফেলে র‌্যাব সদস্যরা। পরে ভোররাত থেকে র‌্যাব ও জঙ্গিদের মধ্যে গোলাগুলি শুরু হয়। প্রায় ঘণ্টাখানেক চলে দুইপক্ষের বন্দুকযুদ্ধ।

স্থানীয় বাসিন্দারা জানান, ভোররাতে হঠাৎ গোলাগুলির শব্দে ঘুম ভেঙে যায় তাদের। ভবনটির ছয়তলাতে জঙ্গিরা অবস্থান নেয়। র‌্যাব সদস্যরা এ সময় এই ভবনের আশেপাশের বাড়িগুলোতেও  অবস্থান নেন।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের পিছনে পশ্চিম নাখালপাড়ার ১৩/১ রুবি ভিলা নামের বাড়িটির মালিকের নাম সাব্বির হোসেন। তিনি বিমান বাহিনীর সাবেক কর্ম কর্তাকর্তা  বলে জানায় র‌্যাব। এলাকাবাসী জানান এর আগেও এই বাড়ি থেকে জঙ্গি গ্রেফতার হয়।

র‌্যাব মিডিয়া শাখার সহকারী পরিচালক মেহেদি হাসান জানান, বাড়ির মালিকসহ বেশ কয়েকজনকে আটক করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে বাড়ির মালিক জানিয়েছে,কেয়ারটেকারের মাধ্যমে বাড়িটি ভাড়া দেয়া হয়। তবে এটি যে মেস ছিল তা তিনি জানতেন না।

র‍্যাবের গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ খান জানান, গোপন তথ্যের ভিত্তিতে র‍্যাব বাড়িটিতে ঘিরে ফেললে ভেতরে থাকা জঙ্গিরা র‍্যাবের উপর গ্রেনেড চার্জ করে এবং গুলিবর্ষণ করে। র‍্যাব পাল্টা গুলি ছুঁড়লে হতাহতের ঘটনা ঘটে।

র‍্যাব মহাপরিচালক বেনজির আহমেদ সকাল ১০টায় ঘটনাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের জানান, অভিযানে তিন জঙ্গি নিহত হয়েছে। তারা সবাই পুরুষ, বয়স ২০ থেকে ৩০ বছরের মধ্যে।

সারাবাংলা/এসআর/এমএ/জেডএফ

Tags: ,

তেজকুনীপাড়ায় জঙ্গি আস্তানায় অভিযান, তিন জঙ্গি নিহত
তেজকুনীপাড়ায় জঙ্গি আস্তানায় অভিযান, তিন জঙ্গি নিহত
তেজকুনীপাড়ায় জঙ্গি আস্তানায় অভিযান, তিন জঙ্গি নিহত