রবিবার ১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং , ২রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ৮ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী

ত্রিভুবন দুর্ঘটনায় ক্রিকেটারদের শোক

মার্চ ১৩, ২০১৮ | ১১:৪৫ পূর্বাহ্ণ

সারাবাংলা ডেস্ক

 

পুরো দেশ এখন ঢাকা শোকের চাদরে। শোকের ছায়া ছড়িয়ে গেছে দেশ থেকে দেশের বাইরেও। নেপালের কাঠমাণ্ডুতে ইউএস-বাংলা এয়ারলাইন্সের উড়োজাহাজ বিধ্বস্তে মোট ৬৭ যাত্রীর মধ্যে নিহত হয়েছেন ৫০ জন। জীবিত ১৭ জনের মধ্যে ৯ জন রয়েছেন বাংলাদেশি নাগরিক।

স্বজনদের হাহাকার ছেয়ে গেছে সামাজিক যোগাযোগমাধ্যম গুলোতেও। ইউএস বাংলা প্লেন বিধ্বস্তে নিহতদের প্রতি সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সদস্যরাও।

বাংলাদেশী ক্রিকেট দলের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান, টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ এবং উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিমসহ দলের খেলোয়াড়রা ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সমবেদনা জানিয়েছেন।

সাকিব আল হাসান তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘খবরটি জানতে পেরে ভীষণ মর্মাহত। ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ঘটে যাওয়া ইউএস বাংলা এয়ারলাইন্সের প্লেন দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত সবার উদ্দেশ্যে জানাচ্ছি আমার ও শিশিরের পক্ষ থেকে গভীর সমবেদনা। আহত সবার দ্রুত সুস্থতা কামনা করি এবং মহান সৃষ্টিকর্তা যেন বিপর্যয় কাটিয়ে ওঠতে তাদের পরিবারের সদস্যদের সাহস যোগায়।’

টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ তার ফেসবুকে লিখেছেন, ‘ফ্লাইট বিএস ২১১ এর নিহত যাত্রী এবং তাদের পরিবারের জন্য সত্যিই খুবই খারাপ লাগছে। সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি যারা নিহত হয়েছেন তাদেরকে তিনি জান্নাত দান করবেন এবং যারা আহত হয়ে হাসপাতালে ভর্তি আছেন তাদের দ্রুত সুস্থতা কামনা করছি। আমরা শোকাহত।’

 

বিধ্বস্ত বিমানের ছবিসহ মুশফিকুর রহিম ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘দয়া করে সবাই এই মানুষগুলোর জন্য দোয়া করবেন’।

 

উল্লেখ্য, সোমবার (১২ মার্চ) নেপালের ত্রিভুবন এয়ারপোর্টে স্থানীয় সময় ২টা ২০ মিনিটে বিএস-২১১ ফ্লাইটটি অবতরণের মুখে বিধ্বস্ত হয়। ঘটনার পরপরই বিমান বন্দর থেকে একজন প্রত্যক্ষদর্শী সারাবাংলাকে ফ্লাইটটি বিধ্বস্ত হওয়ার খবর টেলিফোনে জানান। এর আগে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাংলাদেশ সময় দুপুর ১২টা ৫২ মিনিটে কাঠমাণ্ডুর উদ্দেশ্যে রওনা হয়।

সারাবাংলা/এসএন/এএম

ত্রিভুবন দুর্ঘটনায় ক্রিকেটারদের শোক
ত্রিভুবন দুর্ঘটনায় ক্রিকেটারদের শোক
ত্রিভুবন দুর্ঘটনায় ক্রিকেটারদের শোক