শুক্রবার ২৭ এপ্রিল, ২০১৮ , ১৪ বৈশাখ, ১৪২৫, ৯ শাবান, ১৪৩৯

ত্রি-দেশীয় সিরিজে ৪ স্তরের নিরাপত্তা

জানুয়ারি ১৪, ২০১৮ | ৬:৪০ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট

মিরপুর শেরেবাংলা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ত্রি-দেশীয় সিরিজ উপলক্ষে ঢাকা মেট্টোপলিটান পুলিশ (ডিএমপি) ৪ স্তরের নিরাপত্তা ব্যবস্থা করেছে। থাকবে গোয়েন্দা পুলিশের বিশেষ ইউনিট সোয়াত। এরপর পুলিশ, গোয়েন্দা পুলিশ নিরাপত্তা রক্ষার কাজে নিয়োজিত থাকবে। এছাড়া সিসিটিভি মনিটরিং টিমও নিরাপত্তা রক্ষার কাজ করবে।

ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া রোববার বিকেলে রাজধানীর মিরপুর স্টেডিয়ামে নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।

কমিশনার বলেন, যেকোনো প্রকার ঝামেলা এড়াতে ও খেলোয়ারদের সর্বোচ্চ নিরাপত্তা দিতে হোটেল থেকে স্টেডিয়াম পর্যন্ত পুলিশ পাহারায় নিয়ে আসা হবে। মিরপুর-১০ থেকে স্টেডিয়াম পর্যন্ত এলাকা সিসি টিভি ক্যামেরার আওতায় থাকবে।

ক্রিকেট উপলক্ষে জুয়া প্রতিরোধে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল বা আইসিসি’র দুর্নীতি বিরোধী সংস্থা (আকসু) ও ডিএমপি এক সাথে কাজ করবে বলেও জানান ডিএমপি কমিশনার।

ডিএমপি কমিশনার আরও বলেন, স্টেডিয়ামে মিডিয়ার গাড়ি পার্কিংয়ের জন্য আলাদা জায়গার ব্যবস্থা থাকবে। এছাড়া স্টেডিয়ামে শুধু বিসিবি ও পুলিশের গাড়ি পার্কিংয়ের ব্যবস্থা থাকবে। দর্শকদের গাড়ি স্টেডিয়ামে পার্কিং করা যাবে না। দর্শকরা কেউ নিজের সঙ্গে পানির বোতল, সেল্ফি স্টিক, অন্য কোন খাবারের প্যাকেট নিয়ে স্টেডিয়ামে প্রবেশ করতে পারবে না। বাহিরে থেকে কোন হকারকেও ভিতরে প্রবেশ করতে দেওয়া হবে না।

সারাবাংলা/এসআর/ইউজে/টিএম

আরও পড়ুন