বুধবার ২১শে নভেম্বর, ২০১৮ ইং , ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ১২ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

‘দহন’ ছবির প্রথম গানেই সবার চোখ কপালে

অক্টোবর ১৫, ২০১৮ | ২:১৮ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

‘পোড়ামন ২’-এর পর সবার নজর কিন্তু এখন ‘দহন’ ছবির দিকে। ‘পোড়ামন ২’-এর জুটি কাজ করছে দহন ছবিতে। সেই পরিচালক সেই কলাকুশলী। আর তার সঙ্গে যুক্ত হয়েছে সিয়ামের নয়া লুক এবং গল্পটাও অন্যরকম।

আজ (১৫ অক্টোবর) অনলাইন প্রকাশ পেয়েছে ‘দহন’ সিনেমার প্রথম গান। গানের শিরোনাম ‘হাজীর বিরিয়ানী’। ঢাকার ঐতিহ্যবাহী এবং প্রচন্ড স্বাদের এই খাবারটির মতই মসলাদার ও আনন্দদায়ক হয়েছে গানটি।

ভক্ত-শ্রোতা-দর্শকদের মধ্যে গানের কয়েকটি শব্দ খুব সাড়া ফেলেছে। পলিটিক্যাল থ্রিলার ঘরানার সিনেমা দহন। আর হাজীর বিরিয়ানী একটা আইটেম নাম্বারের মতো গান। সেখানে কিছু অন্যরকম শব্দ ব্যবহারকে ভালোই বলেছেন গানের লিংকে মন্তব্যকারীরা। আবার কিছু দর্শক-শ্রোতা এর প্রতিবাদও করেছেন।

তবে সবাই যেটা বলেছেন সেটা হলো বাংলাদেশের ছবি এগিয়ে যাচ্ছে। গানের দৃশ্যধারণ, বিশেষ করে সিয়ামকে সবাই অভিনন্দন জানিয়েছেন। নতুন লুকে সিয়ামকে লাগছে অনবদ্য, তার অভিব্যক্তি দর্শকদের আনন্দ দিয়েছে।

‘হাজীর বিরিয়ানী’ শিরোনামের গানটি লিখেছেন কলকাতার প্রিয় চট্টোপাধ্যায় এবং সুর ও কণ্ঠ দিয়েছেন কলকাতার আকাশ সেন। গানের মাঝখানে র‌্যাপের একটি অংশ রয়েছে। সেই অংশে কণ্ঠ দিয়েছেন চিত্রনায়ক সিয়াম নিজেই।

ছবিতে অভিনয় করেছেন সিয়াম, পূজা চেরী, জাকিয়া বারী মমসহ আরও অনেকে। রায়হান রাফি পরিচালিত ছবিটি প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া।

‘হাজীর বিরিয়ানী’ গানের লিংক:https://www.youtube.com/watch?v=25ubaPKZwWQ

সারাবাংলা/পিএ/এএসজি

Tags:

‘দহন’ ছবির প্রথম গানেই সবার চোখ কপালে
‘দহন’ ছবির প্রথম গানেই সবার চোখ কপালে
‘দহন’ ছবির প্রথম গানেই সবার চোখ কপালে