মঙ্গলবার ২০শে নভেম্বর, ২০১৮ ইং , ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ১০ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

দীপিকা-রণবীরের বিয়ে ইতালীতে হবে তো!

নভেম্বর ৮, ২০১৮ | ২:৩১ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

আর মাত্র সপ্তাহ খানেক বাকি। এরপরই বাজবে বিয়ের বাদ্যি। মন্ত্রে বাঁধা পড়ে একসঙ্গে জীবন কাটানোর শপথ নেবেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। কিন্তু এই জুটির বিয়ের জন্য নির্ধারিত স্থান নিয়ে ইতোমধ্যেই দেখা দিয়েছে অনিশ্চয়তা!


আরও পড়ুন :  প্রধানমন্ত্রীকে নিয়ে তথ্যচিত্র ‘শেখ হাসিনা দ্য লিডার’


সংবাদ মাধ্যমকে জানানো হয়েছিল, ইতালির লেক কোমোতে ডেস্টিনেশন ওয়েডিংয়ে হবে দীপবীরের বিয়ে। কিন্তু ইতালির ওই অঞ্চলে এখন চলছে ভয়ঙ্কর প্রাকৃতিক দুর্যোগ। বন্যায় ভেসে গিয়েছে বহু এলাকা। এই পরিস্থিতিতে সে দেশে রণবীর-দীপিকার বিয়ে হবে কিনা, তা নিয়ে আশঙ্কা তৈরি হয়েছে।

বিয়ের বাকি আর মাত্র সাতদিন। ইতোমধ্যেই শরীরে হলুদও মেখে ফেলেছেন পাণিপ্রার্থীদ্বয়। কিন্তু এই আনন্দ-উৎসবের ভিড়ে দুশ্চিন্তায় পড়েছে রণবীর-দীপিকার পরিবার। সাত দিনের মধ্যে বিয়ের জায়গা বদলানোও সম্ভব নয় তাদের পক্ষে। এর মধ্যে অতিথিরা আবার কিনে ফেলেছেন উড়ে যাওয়ার টিকিটও।

ইতালিতে প্রবল বন্যা এবং ঝড়ে বিপর্যস্ত জনজীবন। ভেনিসের দর্শনীয় স্থানের প্রায় ৭৫ শতাংশ জলের তলায়। আগামী রবিবার পর্যন্ত বৃষ্টি চলবে বলে জানিয়েছে সে দেশের আবহাওয়া দফতর। তার পর বৃষ্টি কমলেও মেঘে ভরা থাকবে আকাশ। ১৫ তারিখের পর আকাশ কিছুটা পরিষ্কার হবে। সেদিনই শেষ হবে দীপবীরের বিয়ের অনুষ্ঠান। যেটি শুরু হবে ১৪ তারিখ।

সারাবাংলা/টিএস/পিএম


আরও পড়ুন :

আবারও ধরা পড়লেন অর্জুন-মালাইকা

তিউনিশিয়ার কারথেজ ফিল্ম ফেস্টিভ্যালে ‘হালদা’


দীপিকা-রণবীরের বিয়ে ইতালীতে হবে তো!
দীপিকা-রণবীরের বিয়ে ইতালীতে হবে তো!
দীপিকা-রণবীরের বিয়ে ইতালীতে হবে তো!