রবিবার ২৩ সেপ্টেম্বর, ২০১৮, ৮ আশ্বিন, ১৪২৫, ১২ মুহররম, ১৪৪০

দুঃসাহসী হাবিলদারের গল্প

সেপ্টেম্বর ১২, ২০১৮ | ৭:০৮ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক।।

আবারও শিখ চরিত্রে হাজির হচ্ছেন বলিউড খিলাড়ি অক্ষয় কুমার। করণ জোহরের ধর্ম প্রোডাকশনের নতুন ছবি ‘কেসারি’তে এমন চরিত্রে দেখা যাবে তাকে। এই নিয়ে তৃতীয়বারের মতো তিনি পর্দায় শিখ চরিত্রে অভিনয় করছেন।

১৮৯৭ সালে সারাগারি যুদ্ধ নিয়ে নির্মিত হচ্ছে সিনেমা ‘কেসারি’। এতে অক্ষয় কুমারকে দেখা যাবে হাবিলদার ঈশ্বর সিংয়ের চরিত্রে। গেলো জানুয়ারি থেকে এই ছবির শুটিং শুরু হয়। এই ছবিতে প্রধান নারী চরিত্রে অভিনয় করছেন পরিণীতি চোপড়া।


আরও পড়ুন :  রাজকীয় কায়দায় হবে রণবীর-দীপিকার বিয়ে


শুটিং শুরু হওয়ার পর পর ঐতিহাসিক প্রেক্ষাপটের ওপর নির্মিতব্য ছবিটির ফার্স্ট লুক পোস্টার প্রকাশ করা হয়েছিল। এর ঠিক আট মাস পর বুধবার (১২ আগস্ট) করণ জোহর ইন্সটাগ্রামে নতুন পোস্টার প্রকাশ করেন। পোস্টারে দেখা যাচ্ছে অস্ত্রহাতে একদল শিখ যোদ্ধার মাঝখানে অক্ষয় কুমার তলোয়ার মাটিতে গেড়ে ক্ষিপ্র দৃষ্টি তাকিয়ে আছেন।

ছবির শুটিং প্রায় শেষ। চলছে পোস্ট প্রোডাকশনের কাজ। এর আগে শুটিং চলাকালীন সময় সেটে আগুন লেগে সব পুড়ে গিয়েছিল। তখন শুটিং চলছিল মহারাষ্ট্রে। যদিও তখন সেটে অক্ষয় কুমার এবং পরিণীতা চোপড়া ছিলেন না।

বহুলপ্রতিক্ষীত এই ছবিটি পরিচালনো করছেন অনুরাগ সিং। মুক্তি পাওয়ার কথা রয়েছে ২০১৯ সালের ২১ মার্চ। এই ছবির সহ প্রযোজক হিসেবে আছেন অক্ষয়পত্নী টুইঙ্কেল খান্না।


আরও পড়ুন :

শাহ আব্দুল করিম : নয়নে নয়নে নয় বছর

এক ছবিতে তিন হাজার টেকনিশিয়ান     *     গানে গানে শাহ আবদুল করিম স্মরণ

শাহরুখকেই পছন্দ বিশ্ববিখ্যাত মার্ভেলের     *     কাটপিস সময়ের গল্প নিয়ে ‘কাটপিছ’


সারাবাংলা/আরএসও/টিএস

Tags: , ,

দুঃসাহসী হাবিলদারের গল্প
দুঃসাহসী হাবিলদারের গল্প