মঙ্গলবার ১৩ই নভেম্বর, ২০১৮ ইং , ২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, ৪ঠা রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

দুদক কর্মকর্তার মেয়েকে কুপিয়ে জখম, হামলাকারী আটক

নভেম্বর ৮, ২০১৮ | ৭:৩৩ অপরাহ্ণ

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: রাজধানীর মতিঝিল এজিবি কলোনির একটি বাসায় ঢুকে জয়া মন্ডল (১৫) নামের এক স্কুলছাত্রীকে জখম করেছে হাবীবুর রহমান নামে এক যুবক। এ ঘটনায় ওই যুবককে গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছে স্থানীয়রা। পরে পুলিশ তাকে আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করায়।

বৃহস্পতিবার (৮ নভেম্বর) বেলা ৩টার দিকে মতিঝিল এজিবি কলোনির ৭৯/৩ নম্বর বাসার দ্বিতীয় তলায় এই ঘটনা ঘটে। জয়া মন্ডলকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান, জয়া মন্ডল মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ থেকে এবার এসএসসি পরীক্ষা দেবে। চার তলা বাসার ২য় তলায় পরিবারের সাথে থাকে। তার বাবা গোপাল চন্দ্র মন্ডল দুদকের সহকারী পরিদর্শক ও তার মা মিনু রানী দুদকের উচ্চমান সহকারী কর্মকর্তা।

ওসি আরও জানান, বেলা ৩টার দিকে বাসায় একাই ছিলো জয়া। এসময় হাবীব (২৫) নামের এক যুবক তার রুমে ঢুকে তার মাথায় ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারি কুপিয়ে জখম করে। পরে জয়ার আত্মচিৎকারে আশেপাশের লোকজন হাবীবকে ধরে গণপিটুনি দিয়ে পুলিশে দেয়। কেন তাকে জখম করেছে তা জানার চেষ্টা চলছে।

হাসপাতালে হাবিব জানায়, তার বাসা শাহজাহানপুর পানির ট্যাংকি এলাকায়। বাবার নাম আ. রহিম। মতিঝিল এলাকায় ফেরি করে জুতা বিক্রি করে সে। হাবিবের দাবি সে ঘটনার কিছুই জানে না। দুই যুবক তাকে ওই বাসায় নিয়ে যায়।

সারাবাংলা/ইউজে/এমও

দুদক কর্মকর্তার মেয়েকে কুপিয়ে জখম, হামলাকারী আটক
দুদক কর্মকর্তার মেয়েকে কুপিয়ে জখম, হামলাকারী আটক
দুদক কর্মকর্তার মেয়েকে কুপিয়ে জখম, হামলাকারী আটক