বিজ্ঞাপন

দুর্ঘটনায় আহত ফেরদৌস-পূর্ণিমা

February 10, 2019 | 5:26 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

‘গাঙচিল’ ছবির শুটিং করতে গিয়ে আহত হয়েছেন জনপ্রিয় অভিনয় শিল্পী ফেরদৌস ও পূর্ণিমা। শুটিং হচ্ছিল নোয়াখালীর কোম্পানীগঞ্জের চরমণ্ডল এলাকায়। সেখানে আজ (১০ ফেব্রুয়ারি) দুর্ঘটনার ঘটনা ঘটে।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ‘গাঙচিল’ উপন্যাস থেকে ছবি নির্মাণ করছেন ‘এক কাপ চা’ খ্যাত পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামূল। তিনি সারাবাংলাকে জানান, মোটরসাইকেলের একটি দৃশ্যধারণের সময় দুর্ঘটনা ঘটে। দৃশ্যটি এমন, পূর্ণিমা মোটরসাইকেল চালাবেন এবং তার পেছনে বসা থাকবেন ফেরদৌস। এই দৃশ্যটি ক্যামেরা বন্দি করতে গিয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। দুজনই ছিটকে পড়েন পিচঢালা রাস্তায়। দুজনেই বেশ আঘাত পান।


আরও পড়ুন :  সনি হল হচ্ছে সিনেপ্লেক্স


ঘটনাস্থলে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর ফেরওদৗস ও পূর্ণিমাকে নিয়ে যাওয়া হয় বসুরহাট সেন্ট্রাল হাসপাতালে। সেখানকার চিকিৎসা শেষে তাদের নিয়ে যাওয়া হয়েছে স্থানীয় আবাসিক হোটেলে। সেখানে তারা এখন বিশ্রাম নিচ্ছেন।

বিজ্ঞাপন

নেয়ামূল সারাবাংলাকে বলেন, ‘তারা এখন বিশ্রাম নিচ্ছেন। তারা এখানেই থাকবেন, নাকি ঢাকায় চলে যাবেন, সেটা বোঝা যাবে সন্ধ্যার পর। যদি তারা বেশি অসুস্থ হয়ে যান সেক্ষেত্রে অবশ্যই তাদের ঢাকায় পাঠানো হবে। আর সুস্থ অনুভব করলে দ্রুতই তাদের নিয়ে শুটিং শুরু করব।’

ছবিতে ফেরদৌস একজন সাংবাদিক এবং পূর্ণিমাকে দেখা যাবে এনজিও কর্মীর চরিত্রে। ছবির বিশেষ চরিত্রে দেখা যাবে কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে। এ ছবিতে আরও অভিনয় করছেন আনিসুর রহমান মিলন, তারিক আনাম।

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন

আরও পড়ুন :

.   এবার নেটফ্লিক্সে ‘কমলা রকেট’

.   মাধুরী বললেন, শ্রীদেবীর জায়গায় নিজেকে মেনে নেয়া কঠিন

.   ব্র্যাড পিটকে ঐশ্বরিয়ার না!


Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাসভুয়া তথ্য দিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হওয়ার চেষ্টা!নিখোঁজের ২৫ দিন পর নদী থেকে ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার সব খবর...
বিজ্ঞাপন