বুধবার ১৪ই নভেম্বর, ২০১৮ ইং , ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, ৪ঠা রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন আসিফ আকবর

সেপ্টেম্বর ১২, ২০১৮ | ৭:১০ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর গানের পাশাপাশি এখন দারুণ ব্যস্ত অভিনয়েও। প্রথমবারের মতো তার গাওয়া গানে তৈরি হচ্ছে মিউজিক্যাল ফিল্ম। এ কারণে একটু বেশিই পরিশ্রম করছেন এই গায়ক। এই মূহুর্তে তানজিকা আমিনকে নিয়ে পূর্ণ্যদৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্ম ‘গহীনের গান’-এর দ্বিতীয় পর্যায়ের শুটিং করছেন আসিফ।

আর এই ব্যস্ততার মধ্যেই ঘটে গেছে দুর্ঘটনা। শুটিংয়ের কাজে বের হয়ে দুর্ঘটনার শিকার হয়েছিলেন আসিফসহ ইউনিটের অন্যান্য সদস্যরা। ৯ সেপ্টেম্বর বিকেলে দুর্ঘটনার হাত থেকে বেঁচে যান আসিফ আকবর, মডেল তানজিকা, নির্মাতা সাদাত ও ছবিটির ডিওপি বিদ্রোহী দীপন।


আরও পড়ুন :  সিনেমা নিয়ে জুরিখে যাচ্ছেন জনি ডেপ


এ প্রসঙ্গে আসিফ বলেন, ‘শুটিংয়ের প্রয়োজনে বসিলায় এক জায়গা থেকে অন্য জায়গায় যাচ্ছিলাম। যাবার পথে আমাদের শুটিংয়ের গাড়িকে প্রচণ্ড জোরে ধাক্কা দেয় একটি মাইক্রোবাস। সবার ভালোবাসা আর দোয়ায় দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছি। আমরা সুস্থ আছি, তবে গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়েছে।’

আসিফ আকবরের গাওয়া নয়টি গানের ওপর নির্মিত হচ্ছে ‘গহীনের গান’ শিরোনামের মিউজিক্যাল ভিডিও। নির্মাণ করছেন লেখক ও নির্মাতা সাদাত হোসাইন। ঈদুল আযহার আগে প্রথম ভাগের কাজ হয়েছে। ৮ সেপ্টেম্বর থেকে মোহাম্মদপুরে চলছে দ্বিতীয় ভাগের কাজ।

বাংলাঢোল প্রযোজিত ‘গহীনের গান’ মিউজিক্যাল ফিল্মের জন্য গান লিখেছেন তরুণ মুনসী, রাজিব আহমেদ ও সাদাত হোসাইন। এগুলোর সুর-সংগীত করেছেন তরুণ মুনসী ও পল্লব সান্যাল। গানের বক্তব্য ঠিক রেখে ‘গহীনের গান’-এর চিত্রনাট্য করেছেন নির্মাতা নিজেই।


আরও পড়ুন :

দুঃসাহসী হাবিলদারের গল্প

রাজকীয় কায়দায় হবে রণবীর-দীপিকার বিয়ে     *     শাহ আব্দুল করিম : নয়নে নয়নে নয় বছর 

এক ছবিতে তিন হাজার টেকনিশিয়ান     *     গানে গানে শাহ আবদুল করিম স্মরণ

শাহরুখকেই পছন্দ বিশ্ববিখ্যাত মার্ভেলের     *     কাটপিস সময়ের গল্প নিয়ে ‘কাটপিছ’


সারাবাংলা/পিএ/টিএস

Tags: ,

দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন আসিফ আকবর
দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন আসিফ আকবর
দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন আসিফ আকবর