রবিবার ১৯ আগস্ট, ২০১৮, ৪ ভাদ্র, ১৪২৫, ৭ জিলহজ্জ, ১৪৩৯

দেখে আসতে পারেন ‘নবাব’, ‘গহীন বালুচর’

ফেব্রুয়ারি ১৩, ২০১৮ | ৬:৫৩ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট:

আমার ভাষার চলচ্চিত্র উৎসবের তৃতীয় দিন বুধবার (১৪ ফেব্রুয়ারি) ঢাকার দর্শকরা দেখে আসতে পারেন চলচ্চিত্র নবাব। শাকিব খান অভিনীত গত বছরের অন্যতম ব্যবসা সফল ছবিটি বুধবার প্রদর্শিত হবে ‘আমার ভাষার চলচ্চিত্র উৎসব’-এ। ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তনে সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে প্রদর্শিত হবে ছবিটি। টিকিটের দাম ত্রিশ টাকা।

ভালোবাসা দিবসে শাহবাগ, টিএসসি এলাকায় আড্ডা শেষে দেখে নেয়ার সুযোগ আছে ‘গহীন বালুচর’ ছবিটিও। বুধবার বেলা ৩টা ৩০ মিনিটে একই জায়গায় প্রদর্শিত হবে ছবিটি। বদরুল আনাম সৌদ পরিচালিত ‘গহীন বালুচর’ মূলত প্রেমের সিনেমা। গ্রাম্য প্রেক্ষাপটে প্রেমের সঙ্গে গ্রামীন রাজনীতির এক পরিচিত রূপ উঠে এসেছে ছবিতে।

যারা ঋত্বিক ভক্ত কিংবা না, কিন্তু দেখতে ভালোবাসেন ঋত্বিকের সিনেমা, তাদের জন্যও আছে সুসংবাদ। সকাল ১০টায় টিএসসি মিলনায়তনে প্রদর্শিত হবে ‘যুক্তি তক্কো আর গপ্পো’ ছবিটি। আর তার পরের আকর্ষণ ‘সূর্যগ্রহণ’। আবদুস সামাদের পরিচালনায় ১৯৭৬ সালে নির্মিত হয় ছবিটি।

দ্বিতীয় দিনে প্রদর্শিত হয়েছে চারটি চলচ্চিত্র। এগুলো হলো মহানগর, সূর্যকন্যা, খাঁচা ও কেয়ামত থেকে কেয়ামত। ১৭ ফেব্রুয়ারি পর্যন্ত টিএসসি মিলনায়তনে সকাল ১০টা বেলা ১২টা ৪৫ মিনিট, বেলা ৩টা ৩০ মিনিট ও সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে প্রদর্শিত হবে বাংলা চলচ্চিত্র।

‘আমার ভাষার চলচ্চিত্র’ উৎসবের ১৭তম আসর এটি। আসরের প্রধান সহযোগী সারাবাংলা ডট নেট।

ছবি: অাশীষ সেনগুপ্ত

সারাবাংলা/টিএস/পিএ

ভাষার মাসে ‘আমার ভাষার চলচ্চিত্র উৎসব’

Tags:

দেখে আসতে পারেন ‘নবাব’, ‘গহীন বালুচর’
দেখে আসতে পারেন ‘নবাব’, ‘গহীন বালুচর’