বিজ্ঞাপন

দোষীদের শাস্তি চাইলেন ঐশ্বরিয়া

October 10, 2018 | 7:22 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

বলিউডে বিভিন্ন সময়ে ঘটে যাওয়া যৌন হেনস্থার ঘটনাগুলো এবার একে একে সামনে আসতে শুরু করেছে। অভিনেতা নানা পাটেকারের পর নির্মাতা বিকাশ বাল ও অলোকনাথেরও নাম নিয়ে বিতর্ক হচ্ছে বলিউডে। অলোকের বিরুদ্ধে তো রীতিমতো ধর্ষণের অভিযোগ করেছেন একাধিক নারী। এসব ঘটনাপ্রবাহে এবার মুখ খুলেছেন ঐশ্বরিয়া রাই বচ্চনও।


আরও পড়ুন :  বছরের সেরা শিল্পী ‘টেইলর সুইফট’


ভারতীয় গণমাধ্যমকে ঐশ্বর্য বলেছেন, ‘এটা আমি আগেও বলেছি, এখনও বলছি, ভবিষ্যতেও বলব। বিশ্বের যে কোনও প্রান্ত থেকে যে কোনও নারীতে হেনস্থা করলে এখন শোনা হচ্ছে। এসব কারণে অপরাধীকে সকলে চিনতে পারছেন।’

২০০২ সালে সালমান খানের বিরুদ্ধে প্রতারণা এবং খারাপ আচরণের অভিযোগ তুলেছিলেন অ্যাশ। তখন তিনি বলেছিলেন সাল্লু নাকি তার গায়ে হাত তুলতেন। এমনকি ব্রেকআপের পরও নাকি সালমান তাকে ফোন করে ভুলভাল কথা শোনাত।

বিজ্ঞাপন

সে সময় সালমানের বিরুদ্ধে প্রকাশ্যেই মুখ খুলেছিলেন ঐশ্বরিয়া। কিন্তু তখন সামাজিক মিডিয়া তেমন ছিল না। ফলে এ ঘটনাটি সে সময় তেমন আলোচিত হয়নি। ঐশ্বরিয়া এখন শেষ হয়ে যাওয়া সম্পর্ক নিয়ে ভাবতে নারাজ। তাই নতুন করে কোন মন্তব্য করতে রাজী হননি এই অভিনেত্রী। তবে এখন যারা দোষী হচ্ছেন তদন্ত করে তাদের শাস্তি চেয়েছেন অ্যাশ।

সারাবাংলা/টিএস/এএসজি


আরও পড়ুন :

২২ বছর পর মুক্তি পেতে যাচ্ছে ‘সনাতন গল্প’

সোনমকে জবাব দিলেন কঙ্গনা

দেবলীনা’র রবীন্দ্রসংগীতের অ্যালবাম

শ্রীলংকায় পুরস্কৃত ‘কমলা রকেট’


আরো দেখুন :

সারাবাংলা’য় আড্ডা। অতিথি : সংগীতশিল্পী তপু। উপস্থাপনা : পলাশ মাহবুব

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন