বিজ্ঞাপন

নওশাবার বিরুদ্ধে ৫৭ ধারায় মামলা

August 5, 2018 | 3:23 pm

এন্টারটেইনমেন্ট করেসন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে আটক অভিনেত্রী কাজী নওশাবা আহমেদের বিরুদ্ধে ৫৭ (২) ধারায় মামলা হয়েছে। রোববার (৫ আগস্ট) দুপুরে উত্তরা পশ্চিম থানায় এই মামলা করেন র‌্যাব-১ এর ক্রাইম প্রিভেনশন কোম্পানি-২ এর ডিএডি মো. আমীরুল ইসলাম। সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১ এর অতিরিক্ত পুলিশ সুপার (আইন ও তদন্ত বিভাগ) মো. আবদুল হানিফ।

মোঃ আবদুল হানিফ আরও জানান, আটক নওশাবাকে আদালতে নেওয়া হচ্ছে।

উল্লেখ্য শনিবার (৪ আগস্ট) দুপুরে শিক্ষার্থীদের আন্দোলন চলাকালীন ‘ঢাকা অ্যাটাক’ চলচ্চিত্রের অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ ফেসবুক লাইভে আসেন। লাইভে তিনি হাঁপাতে হাঁপাতে কান্নাকাতর হয়ে বলতে থাকেন জিগাতলায় একজনের চোখ তুলে ফেলা ও চারজনকে মেরে ফেলার ঘটনা। কিন্তু ঘটনার সময় ধানমন্ডি ছিলেন না তিনি। এক বন্ধুর কাছ থেকে ঘটনাটি শুনেই ফেসবুক লাইভে আসেন।

বিজ্ঞাপন

পরে জানা যায় লাইভে নওশাবার দেয়া তথ্যগুলো সম্পূর্ণ ভুল। এরপর গুজব ছড়ানোর অভিযোগে ৪ আগস্ট রাত ১২টার দিকে নওশাবাকে আটক করে র‌্যাব। রাতেই এক সংবাদ সম্মেলন করে র‌্যাব-১। সেখানে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মি‌ডিয়া উইং‌য়ের প‌রিচালক কমান্ডার মুফ‌তি মাহমুদ বলেন, ‘‌নিরাপদ সড়‌কের দা‌বি‌তে চলমান আন্দোলনে আইনশৃঙ্খলা প‌রি‌স্থিতির অবন‌তি ঘটা‌নোই অভিনেত্রী নওশাবা আহমে‌দের উদ্দেশ্য ছিল।

সারাবাংলা/পিএম/পিএ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন