রবিবার ২৩ সেপ্টেম্বর, ২০১৮, ৮ আশ্বিন, ১৪২৫, ১২ মুহররম, ১৪৪০

নওয়াজ-মরিয়মের প্যারোলের সময় বাড়লো ৩ দিন

সেপ্টেম্বর ১২, ২০১৮ | ৯:০৩ অপরাহ্ণ

।। আন্তর্জাতিক ডেস্ক ।।

স্ত্রী কুলসুমের দাফন অনুষ্ঠানের জন্য নওয়াজ শরিফ, তার মেয়ে মরিয়ম ও জামাতা মোহাম্মদ সফদারের প্যারোলে মুক্তির মেয়াদ ১২ ঘণ্টা থেকে বাড়িয়ে ৩ দিন করা হয়েছে। বুধবার(১২ সেপ্টেম্বর) পাঞ্জাব প্রদেশের সরকারের পক্ষ থেকে এই ঘোষণা দেওয়া হয় বলে জিও টিভির এক সংবাদ প্রতিবেদনে জানানো হয়েছে।

পাঞ্জাবের মুখ্যমন্ত্রী উসমান বুঝদার প্যারোলের সময় বৃদ্ধির বিষয়টি নিশ্চিত করে বলেন, তাদের প্যারোলে মুক্তির সময়সীমা বাড়ানো হয়েছে। তবে লাহরের জাতি উমরায় তাদের থাকার ঘরকে সাবজেল ঘোষণার বিষয়টি তিনি অস্বীকার করে। তিনি বলেন, তারা এখন পুলিশ হেফাজতে আছে। আমরা প্যারোলের নিয়ম কানুন অনুসরণ করবো।

পাঞ্জাবের হোম ডিপার্টমেন্টের মুখপাত্র জানান, রোববার মধ্যরাত পর্যন্ত প্যারোলের সময়সীমা কার্যকর থাকবে। তবে কুলসুমের দাফন কাজে শেষ করতে বিলম্ব হলে প্যারোলের সময় আরও বাড়ানো হতে পারে।

দীর্ঘদিন ক্যান্সারের সাথে লড়াই করে মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) নওয়াজ শরিফের স্ত্রী কুলসুম নওয়াজ (৬৮) লন্ডনের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। স্ত্রীর মৃত্যুর পর রাওয়ালপিন্ডির আদিয়ালা কারাগার থেকে নওয়াজ ও তার পরিবারকে এয়ার বাসে করে লাহোরে নিয়ে আসা হয়। লন্ডনে বৃহস্পতিবার কুলসুমের জানাজা অনুষ্ঠিত হবে। শুক্রবার তাঁর মরদেহ লাহোরে নিয়ে আসা হবে ও জাতি উমরায় সমাহিত করা হবে।

সারাবাংলা/এনএইচ

Tags: ,

নওয়াজ-মরিয়মের প্যারোলের সময় বাড়লো ৩ দিন
নওয়াজ-মরিয়মের প্যারোলের সময় বাড়লো ৩ দিন