রবিবার ২৪ ফেব্রুয়ারি, ২০১৯ ইং , ১২ ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, ১৭ জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

নতুন ছবিতে নতুন মিথিলা

ফেব্রুয়ারি ১২, ২০১৯ | ১২:৩১ পূর্বাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

একলা জীবনে খুব একটা মন্দ নেই মিথিলা। সংসার ভেঙে যাওয়ার পর প্রথমে চাকরিতে ব্যস্ত হয়ে পড়লেও এখন একটু একটু করে অভিনয়েও সময় দিচ্ছেন দর্শকপ্রিয় এই অভিনেত্রী। অভিনয় করছেন নাটকে, গানে এমনকি বিভিন্ন দৈর্ঘ্যের সিনেমাতেও।

কদিন আগেই অন্তর্জালের প্রদর্শন মাধ্যম আইফ্লিক্সে প্রকাশ পেয়েছে মিথিলা অভিনীত থ্রিলার সিনেমা ‘ব্লাড রোজ’। রেদওয়ান রনি নির্মিত এই থ্রিলারের পর আরও একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে যুক্ত হয়েছেন মিথিলা। ‘অবশেষে ভালোবেসে’ শিরোনামের ছবিটি নির্মাণ করছেন ফরহাদ আহমেদ।


আরও পড়ুন :  সেন্সরবোর্ডের নতুন কমিটির প্রথম ছাড়পত্র পেল ‘প্রেম আমার ২’


ফেব্রুয়ারির ২০ তারিখ বিনোদন মাধ্যম বায়োস্কোপে প্রকাশ পাবে ‘অবশেষে ভালোবেসে’। আলফা আই মিডিয়া প্রডাকশন লিমিটেডের ব্যানারে ছবিটি প্রযোজনা করছেন শাহরিয়ার শাকিল।

বিজ্ঞাপন

‘অবশেষে ভালোবেসে’ প্রসঙ্গে মিথিলা, ‘এই গল্পটিতে চমৎকার একটি রহস্য রয়েছে। এটি না দেখলে দর্শক এর স্বাদ নিতে পারবে না। অভিনয় করতে করতে আমি এর চরিত্রের সঙ্গে একদম মিশে গেছি। ফলে আমার ভক্তরা ছবিটিতে নতুন এক মিথিলাকে আবিস্কার করতে পারবে।’

এদিকে ভালোবাসা দিবস উপলক্ষে ‘প্রথম প্রেম’ নামে একটি টেলিছবিতেও অভিনয় করেছেন মিথিলা। এতে তার সঙ্গে জুটি বেঁধেছেন মনোজ কুমার। টেলিছবিটি নির্মাণ করেছেন কল্লোল।

সারাবাংলা/টিএস/পিএম


আরও পড়ুন :  বাফটায় সর্বোচ্চ পুরস্কার ‘দ্য ফেভারিট’র ঘরে


Tags: ,

নতুন ছবিতে নতুন মিথিলা
বিজ্ঞাপন
বিজ্ঞাপন