মঙ্গলবার ২১ আগস্ট, ২০১৮, ৬ ভাদ্র, ১৪২৫, ৯ জিলহজ্জ, ১৪৩৯

EID MUBARAK

নবাবপুরে আব্দুর রহিম মুক্তিযোদ্ধা মার্কেটের ৬ দোকানে চুরি

জুলাই ১৮, ২০১৮ | ১০:৪৫ অপরাহ্ণ

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: পুরান ঢাকায় নবাবপুরের আব্দুর রহিম মুক্তিযোদ্ধা মার্কেটের দ্বিতীয় তলায় ছয়টি দোকানে চুরির ঘটনা ঘটেছে। ব্যবসায়ীরা জানান, মোট ছয়টি দোকান থেকে ২ লাখ ২৭ হাজার ৩৩০ টাকা চুরি হয়েছে।

গত মঙ্গলবার (১৭ জুলাই) গভীর রাতে এই চুরির ঘটনা ঘটে বলে সন্দেহ করা হচ্ছে। যেসব দোকান থেকে চুরি হয়েছে সেগুলো হচ্ছে- বিসমিল্লাহ্ ইলেকট্রিক, সাথী ইলেক্ট্রনিক্স, মাইক্রোচিপ ইলেক্ট্রনিক্স, কাদের ট্রেডিং, এমবি ইলেক্ট্রনিক্স, ব্লু -পাওয়ার ইন্টারন্যাশনাল।

মাইক্রোচিপ ইলেক্ট্রনিক্সের মালিক আবুল খায়ের সারাবাংলাকে বলেন, ‘আমরা রাত ৮টায় দোকান বন্ধ করে বাসায় চলে যাই। সকালে এসে দেখি দোকানের সাঁটারের তালা ভাঙ্গা। ঢুকে দেখি মালপত্র ঠিক আছে, তবে টাকা নেই। আমার দোকান থেকে নগদ ৫০ হাজার ৩৩০ টাকা চুরি হয়েছে। সব দোকান থেকেই নগদ টাকা নিয়ে গেছে চোরেরা। শুধুমাত্র ব্লু -পাওয়ার ইন্টারন্যাশনাল দোকানে নগদ অর্থ না পাওয়ায় ল্যাপটপ চুরি হয়েছে।

তিনি আরও জানান, মার্কেটে ২ জন সিকিউরিটি গার্ড দায়িত্ব পালন করে থাকেন। তারমধ্যে একজন গার্ড জুন্নু আগে থেকে ছুটিতে ছিলো। আরেক গার্ড দীপক সেদিন ডিউটি করছিলো।

ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আজিজ সারাবাংলাকে বলেন, ‘চুরির খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়েছিলো। তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে ব্যবস্থা নেওয়া হবে।’

সারাবাংলা/ইউজে/এসও/এমও

নবাবপুরে আব্দুর রহিম মুক্তিযোদ্ধা মার্কেটের ৬ দোকানে চুরি
নবাবপুরে আব্দুর রহিম মুক্তিযোদ্ধা মার্কেটের ৬ দোকানে চুরি