সোমবার ২১শে জানুয়ারি, ২০১৯ ইং , ৮ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, ১৩ই জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

নির্বাচনকে প্রভাবিত করতে চেয়েছিল ঐক্যফ্রন্ট: রণজিত রায়

জানুয়ারি ১১, ২০১৯ | ৭:৩৯ অপরাহ্ণ

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

যশোর: যশোর-৪ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য ও বাঘারপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি রণজিত রায় বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে প্রভাবিত করতে চেয়েছিল ঐক্যফ্রন্ট নামে জামায়াত-বিএনপি জোট। তাদের সেই ষড়যন্ত্র রুখে দিয়েছে এ দেশের জনগণ। তৃতীয়বারের মতো ভোট দিয়ে সংসদ সদস্য নির্বাচিত করায় এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

শুক্রবার (১১ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে আয়োজিত সভায় তিনি এসব কথা বলেন। এতে সভাপতিত্ব করেন পৌর আওয়ামী লীগের আহ্বায়ক ও পৌর মেয়র কামরুজ্জামান বাচ্চু। উপজেলা ও পৌর আওয়ামী লীগ যৌথভাবে এই সভার আয়োজন করে।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম হয়েছিল বলেই আমরা একটি স্বাধীন রাষ্ট্র পেয়েছি। তার স্বপ্ন বাস্তবায়নে আওয়ামী লীগ সরকার কাজ করে চলেছেন। এ সময় সরকারের নানা উন্নয়নমূলক কর্মকাণ্ডের বর্ণনা তুলে ধরেন।

এর আগে সভাস্থলে পৌঁছালে রণজিত রায়কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান পৌর ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মুক্তিযোদ্ধা হাসান আলী, অরুণ অধিকারী, সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন, প্রচার সম্পাদক মিজানুর রহমান, আওয়ামী লীগ নেতা গোলাম ছরোয়ার, আব্দুল হামিদ ডাকু, আরিফুর রহমান তিব্বত, জয়নাল আবেদিন, মহম্মদ আলী, সুলতান আহমেদ, পৌর আওয়ামী লীগ নেতা ফয়সাল আহমেদ মিল্টন, স্বপন দেবনাথ ,সুলতান আহমেদ, পৌর কাউন্সিলর ও উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক জুলফিকার আলী জুলাই, প্যানেল মেয়র শরিফুল ইসলাম, পৌর কাউন্সিলর শহিদুল ইসলাম, শাহীন আলম, ফয়সাল আহমেদ ও খবির উদ্দিন, যুবলীগ নেতা আফজাল হোসেন সঞ্জিব, এনায়েত হোসেন লিটন, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক রেহমান জেমাম বাবু, যুব মহিলালীগ নেত্রী সালমা আলী, উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক রাসেল আহমেদ, ছাত্রলীগ নেতা সাদ খান হিমেল, তরুণলীগ নেতা শামীম রেজাসহ অনেকে।

সারাবাংলা/এটি

নির্বাচনকে প্রভাবিত করতে চেয়েছিল ঐক্যফ্রন্ট: রণজিত রায়
নির্বাচনকে প্রভাবিত করতে চেয়েছিল ঐক্যফ্রন্ট: রণজিত রায়
নির্বাচনকে প্রভাবিত করতে চেয়েছিল ঐক্যফ্রন্ট: রণজিত রায়