শনিবার ১৭ আগস্ট, ২০১৯ ইং , ২ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ জিলহজ্জ, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

নুসরাত ফারিয়ার ‘বিবাহ অভিযান’

মার্চ ১৬, ২০১৯ | ১২:৩৪ অপরাহ্ণ

।। এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।


দেশিয় নায়িকাদের মধ্যে নুসরাত ফারিয়া অনেকটা আলাদা করে নিজের নাম চিনিয়েছেন। চলচ্চিত্রের রূপালি মঞ্চে খুব বেশিদিন হয়নি তার আগমন। এরমধ্যেই হাতে গোনা যে ক’টি ছবিতে অভিনয় করেছেন সেগুলোই তাকে পাদপ্রদীপের আলোয় নিয়ে আসে।

সেই আলো দেশের গণ্ডি পেরিয়ে পৌঁছে গেছে কাঁটাতারের ওপারে। আর ইদানিং তো নুসরাত ফারিয়া পশ্চিমবঙ্গের চলচ্চিত্রে আকাঙ্ক্ষিত নায়িকায় পরিণত হয়েছেন।

এরই ধারাবাহিকতায় এবার নুসরাত ফারিয়া অভিনয় করছেন পশ্চিমবঙ্গের স্থানীয় প্রযোজনার সিনেমায়। ছবির নাম ‘বিবাহ অভিযান’। বিরশা দাশগুপ্ত পরিচালিত এই ছবিতে তিনি জুটি বাঁধবেন অঙ্কুশ হাজরার সঙ্গে। যদিও নুসরাত ফারিয়া তার চলচ্চিত্র ক্যারিয়ারের প্রথম ছবিতে অঙ্কুশের সাথেই জুটি বেঁধেছিলেন। তবে সেটা ছিল যৌথ প্রযোজনার ছবি।

বিজ্ঞাপন

পুরোপুরি টালিগঞ্জের ছবিতে অভিনয় প্রসঙ্গে নুসরাত ফারিয়া সারাবাংলাকে বলেন, ‘এবার কলকাতার স্থানীয় প্রযোজনার সিনেমায় অভিনয় করছি। আবারও অঙ্কুশের সঙ্গে কাজ করব। ছবির গল্পটা দারুণ। কমেডি ঘরানার ছবি। আগামী ২৮ মার্চ থেকে ছবির শুটিংয়ে অংশ নেবো।’

উচ্ছ্বল, প্রাণবন্ত নুসরাত ফারিয়া। ছবি: অন্তর্জাল

এদিকে ‘বিবাহ অভিযান’ ছবিতে প্রথমে অভিনয় করার কথা ছিল মিমি চক্রবর্তীর। তবে তিনি ভারতের আসন্ন লোকসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রচারণার কাছে ব্যস্ত হয়ে পড়ায় ছবিটি ছেড়ে দেন তিনি। তারপর থেকে মিমির জায়গায় ‘বিবাহ অভিযান’-এ কে অভিনয় করবেন সেটা নিয়ে চলছিল নায়িকা খোঁজার অভিযান।

পরিচালক বিরসা দাশগুপ্ত বলেন, ‘নির্বাচনের কারণে মিমি ছবিতে অভিনয় করতে পারছেন না। সুযোগ থাকলে তিনি ছবিতে অভিনয় করতেন। কিন্তু নির্বাচন বলে কথা। তাকে তো প্রচারণায় অংশ নিতেই হবে। ফলে বাধ্য হয়ে তার বিকল্প খুঁজতে হয়েছে। আমার কাছে মনে হয়েছে চরিত্রটির জন্য নুসরাত ফারিয়া পারফেক্ট। তাছাড়া তার বাচনভঙ্গীও কলকাতার সাথে মানানসই।’

দেশের প্রেক্ষাগৃহে নুসরাত ফারিয়া অভিনীত ‘শাহেনশাহ’ রয়েছে মুক্তির তালিকায়। আগামী ২২ মার্চ ছবিটি মুক্তি পাবার কথা রয়েছে। ছবিটিতে ঢাকাই সুপারস্টার শাকিব খানের সঙ্গে পর্দা ভাগাভাগি করতে দেখা যাবে তাকে। এরইমধ্যে অন্তর্জালে প্রকাশিত ছবির টিজার ও গান সাড়া ফেলেছে। সুতরাং বলাই যায়, নুসরাত ফারিয়ার বৃহস্পতি এখন তুঙ্গে।

সারাবাংলা/আরএসও/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন