মঙ্গলবার ১৯ মার্চ, ২০১৯ ইং , ৫ চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, ১০ রজব, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

নেইমারহীন ম্যাচে পিএসজির জয়

জানুয়ারি ১৩, ২০১৯ | ১:০৯ পূর্বাহ্ণ

।। স্পোর্টস ডেস্ক ।।

ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারের অনুপস্থিতিতেও সহজ জয় নিয়ে মাঠ ছেড়েছে ফরাসি লিগ ওয়ানের চ্যাম্পিয়ন পিএসজি। আমিয়েন্সের মাঠে আতিথ্য নেওয়া পিএসজির জয়টি ৩-০ গোলের। এই জয়ে লিগ ওয়ানের শিরোপার পথে আরও একধাপ এগিয়ে গেল ফরাসি জায়ান্টরা।

নেইমারকে বিশ্রাম দেওয়ার ম্যাচে পিএসজির হয়ে একটি করে গোল করেন উরুগুয়ের ফরোয়ার্ড এডিনসন কাভানি, ফরাসি তারকা কাইলিয়ান এমবাপে এবং ব্রাজিলিয়ান ডিফেন্ডার মার্কিনিয়োস।

বিজ্ঞাপন

ম্যাচের প্রথমার্ধে দারুণ খেলে পিএসজিকে আটকে রেখেছিল স্বাগতিক আমিয়েন্স। কোনো গোল না করেই বিরতিতে গিয়েছিল টমাস টুখেলের দল। ম্যাচের দ্বিতীয়ার্ধের ৫৭ মিনিটের মাথায় ডাইভ দিয়ে বল আটকাতে যাওয়া আলেক্সি ব্লাঁর হাতে বল লাগলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। পেনাল্টি থেকে স্কোর করে দলকে ১-০ তে এগিয়ে নেন কাভানি।

৬৬ মিনিটের মাথায় আমিয়েন্সের খেলোয়াড় খালেদ লাল কার্ড দেখলে ১০ জনের দলে পরিণত হয় স্বাগতিকরা। সেটির সুযোগ পুরোপুরি কাজে লাগায় পিএসজি। ম্যাচের ৭০ মিনিটের মাথায় কাভানির অ্যাসিস্ট থেকে পিএসজির দ্বিতীয় গোলটি করেন এমবাপে। আর ৭৯ মিনিটের মাথায় ড্রাক্সলারের অ্যাসিস্ট থেকে আইমেন্সের কফিনে শেষ পেরেকটি ঠুঁকে দেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার মার্কিনিয়োস (৩-০)।

পিএসজি ১৮ ম্যাচে ১৬ জয় ও দুই ড্রয়ে ৫০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে। ২০ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে লিল।

সারাবাংলা/এমআরপি

নেইমারহীন ম্যাচে পিএসজির জয়
বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন