বিজ্ঞাপন

নেইমারের পর চোট শঙ্কায় কাভানি

February 10, 2019 | 10:59 am

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

নতুন চিন্তার ভাঁজ পড়েছে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) কোচ থমাস তুখেলের কপালে। মঙ্গলবার (১০ ফেব্রুয়ারি) ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের রাউন্ড অব সিক্সটিনের প্রথম লেগে মাঠে নামবে ফরাসি জায়ান্টরা। আর এই ম্যাচের আগেই ইনজুরিতে পড়েছেন দলের অন্যতম সেরা তারকা এডিনসন কাভানি।

আগের ম্যাচে ক্লাব লিওঁর বিপক্ষে হারের পর শনিবার (১০ ফেরুয়ারি) লিগ ওয়ানের ম্যাচে বোর্দোর বিপক্ষে কাভানির একমাত্র গোলে জয়ে ফিরেছে পিএসজি। ঘরের মাঠে এই ম্যাচে ১-০ গোলের জয় পেয়েছে তুখেলের ছাত্ররা।

ম্যাচের ৪২ মিনিটে ডি-বক্সে বেলজিয়ামের ডিফেন্ডার থমাস মুনিয়ের ফাউলের শিকার হলে পেনাল্টি পায় পিএসজি। স্পট কিকে বল জালে জড়ান কাভানি। এ নিয়ে চলতি লিগে ১৭টি গোল করলেন উরুগুইয়ান এই স্ট্রাইকার। যা চলতি লিগের দ্বিতীয় সর্বোচ্চ।

বিজ্ঞাপন

তবে দলের হয়ে জয়সূচক গোলটি করলেও ইনজুরিতে পড়েছেন এই স্ট্রাইকার। এর মধ্যেই ইনজুরিতে পড়ে দলের বাইরে আছেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। তাই নতুন শঙ্কা তৈরি হয়েছে থমাস তুখেলের মধ্যে।

ম্যাচের পর পিএজজি কোচ বলেন, ‘কোনো ভালো খবর নয়। আমাদেরকে অপেক্ষায় থাকতে হবে। ডাক্তার বলার আগে কিছু বলতে পারছি না। ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে তাকে পাওয়া যাবে কিনা, আমি জানি না।’

ইউনাইটেডের বিপক্ষে কাভানিকে পাওয়া না গেলে, তার পরিবর্তে দলে কে থাকবেন তা নিয়েও বেশ ভাবতে হচ্ছে পিএসজির এই কোচকে। তুখেল বলেন, ‘যদি তাকে না পাওয়া যায়, সেটা অবশ্যই বড় চিন্তার বিষয়। ইউনাইটেডের বিপক্ষে ম্যাচের আগে সে যদি না ফিরতে পারে, তাহলে সেটা আমাদের জন্য দুর্ভাগ্য। কারণ আমাদের দ্বিতীয় কোনো এডি (কাভানি) নেই, নেইমারও নেই।’

বিজ্ঞাপন

এ নিয়ে ২২ ম্যাচে ১৯ জয় ও দুই ড্র ও এক ম্যাচ হেরে ৫৯ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে আছে পিএসজি। এক ম্যাচ বেশি খেলে ৪৬ পয়েন্ট নিয়ে তালিকার দুইয়ে আছে লিলে।

সারাবাংলা/এসএন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন