রবিবার ২৪ ফেব্রুয়ারি, ২০১৯ ইং , ১২ ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, ১৮ জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

নেইমারের পর ছিটকে গেলেন কাভানিও

ফেব্রুয়ারি ১১, ২০১৯ | ১:৪৮ অপরাহ্ণ

।। স্পোর্টস ডেস্ক ।।

ইনজুরিতে পোড়ে ১০ সপ্তাহের জন্য ছিটকে গিয়েছিলেন প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) তারকা নেইমার। এবার চোটে পড়ে এক মাসের জন্য ছিটকে গেলেন পিএসজিতে নেইমারের সতীর্থ এডিনসন কাভানি।

শনিবার (১০ ফেরুয়ারি) লিগ ওয়ানের ম্যাচে বোর্দোর বিপক্ষে কাভানির একমাত্র গোলে জয়ে ফিরেছে পিএসজি। ঘরের মাঠে এই ম্যাচে ১-০ গোলের জয় পায় তুখেলের ছাত্ররা। তবে দলের হয়ে জয়সূচক গোলটি করলেও ইনজুরিতে পড়েছেন উরুগুইয়ান এই স্ট্রাইকার।

আগেরদিন কোচ থমাস তুখেল জানিয়েছিলেন, পরীক্ষা নিরীক্ষার পর ইনজুরির বিষয়ে জানা যাবে। তবে ভালো কিছু হবেনা বলেই ইঙ্গিত দিয়েছিলেন তিনি। শঙ্কা তৈরি হয়েছিল ইনজুরির কারণে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে প্রথম লেগে তার খেলা নিয়েও। এবার সেই শঙ্কাই সত্যি হলো। কাভানিকে নিয়ে দুঃসংবাদই পেল ফরাসি জায়ান্টরা।

বিজ্ঞাপন

ডান পায়ের মাংসপেশিতে চোট পাওয়া তাকে মাঠের বাইরে কাটাতে হবে প্রায় এক মাস। যে কারণে ইউনাইটেডের বিপক্ষে শুধু ওল্ড ট্রাফোর্ডের প্রথম লেগেই নয়, ইউনাইটেডের বিপক্ষে ঘরের মাঠে দ্বিতীয় লেগেও খেলা হবেনা তার।

এছাড়াও ফ্রেঞ্চ লিগে সেন্ট এতিয়েন, মঁপিলিয়ের, নিমেস, ক্যান, ও ফ্রেঞ্চ কাপে দিজনের বিপক্ষেও মাঠে নামা হবেনা না কাভানির।

কাভানি আর নেইমার ছাড়াও ইনজুরিতে পড়েছেন বেলজিয়ান ডিফেন্ডার থমাস মুনিয়ের। যে কারনে ইউনাইটেডের বিপক্ষে প্রথম লেগে খেলতে পারবেন না তিনিও। দলের এই তিন তারকা ছাড়াও লড়তে হবে ইউনাইটেডের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের প্রথম লেগে।

সারাবাংলায় পড়ুন : ১০ সপ্তাহ মাঠের বাইরে নেইমার

আরো পড়ুন : নেইমারের পর চোট শঙ্কায় কাভানি

সারাবাংলা/এসএন

Tags: , , ,

নেইমারের পর ছিটকে গেলেন কাভানিও
বিজ্ঞাপন
বিজ্ঞাপন