বুধবার ১৯শে ডিসেম্বর, ২০১৮ ইং , ৫ই পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ১০ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী

নেচে গেয়ে নৌকায় ভোট চাইলেন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা

ডিসেম্বর ২, ২০১৮ | ১০:৪৩ অপরাহ্ণ

।। সারাবাংলা ডেস্ক ।।

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর ওয়াসার মোড়। ভরদুপুরেও পথচারীদের আনাগোনায় ব্যস্ত এলাকা। যানবাহনের ভিড়ের সঙ্গে আছে কোলাহলও। রোববার (২ ডিসেম্বর) সেই কোলাহলে ভিন্নমাত্রা এনে দিয়েছিল একদল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর ভিন্নধর্মী একটি পরিবেশনা। হঠাৎ করে থমকে গিয়েছিলেন পথচারীরা, থমকে গিয়েছিল পুরো এলাকা।

মাথায় লাল কাপড় বেঁধে, সবুজ টি-শার্ট পরা শিক্ষার্থীরা নেমেছিলেন নৌকা মার্কার পক্ষে ভোট চাইতে। নেচে-গেয়ে শিক্ষার্থীরা ৩০ ডিসেম্বর নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য সাধারণ মানুষকে উদ্বুদ্ধ করেছেন।

সাউন্ডবক্সে বাজছিল ‘জয় বাংলা—জিতবে এবার নৌকা, জয় বাংলা—শেখ হাসিনার সালাম নিন, জয় বাংলা— নৌকা মার্কায় ভোট দিন’ এমন একটি গান। সুরে সুরে নাচছিলেন শিক্ষার্থীরা।

শিক্ষার্থীদের কয়েকজন জানান, পরিবেশনায় অংশগ্রহণকারী সবাই চট্টগ্রামের প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের বিবিএ অনুষদের শিক্ষার্থী। নৌকার পক্ষে তরুণদের উদ্বুদ্ধ করতে তারা এই প্রচারণা শুরু করেছেন। এটা ভোটের প্রচারণার পুরো সময় তারা অব্যাহত রাখবে। বিভিন্ন স্পটে এই প্রচারণার ভিডিও ছড়িয়ে দেওয়া হবে ইউটিউবেও।

জোবায়েদ চৌধুরীর নির্দেশনায় এই পরিবেশনার সম্পাদনা করেন জিপসি রুদ্র। তাকে সহযোগিতা করে ফয়সাল উদ্দিন নিরব। কোরিওগ্রাফিতে ছিলেন সুমনা চৌধুরী এবং নির্দেশনা সহকারী হিসেবে কাজ করেছেন নুরুল আফসার রাফি।

নাচে অংশ নিয়েছেন শিক্ষার্থী মিনহাজুল ইসলাম মিনহাজ, নূরুল আবছার রাফি, মোহাম্মদ ইমরান, মোহাম্মদ ফরহাদ, মো. জোবায়েদ, সুমনা তানজিনা, হাসান, মিনহাজ, মো.শাহরিয়ার, আশিক, ইয়াসিন, সৌম্য, সুমাইয়া, আব্দুল্লাহ সোবাদ, ইমতিয়াজ উদ্দিন, সুলতানা তাসফিয়া প্রিমা ও জয়নুল আবেদিন।

সারাবাংলা/আরডি/এমআই

Tags:

নেচে গেয়ে নৌকায় ভোট চাইলেন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা
নেচে গেয়ে নৌকায় ভোট চাইলেন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা
নেচে গেয়ে নৌকায় ভোট চাইলেন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা