সোমবার ১৭ই ডিসেম্বর, ২০১৮ ইং , ৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ৯ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী

নেশার টাকার জন্য স্ত্রীকে কুপিয়ে পালাল স্বামী

নভেম্বর ১৪, ২০১৮ | ১২:০৩ পূর্বাহ্ণ

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: নেশার টাকার জন্য রাজধানীর উত্তর মুগদা এলাকার বাসিন্দা আফরোজা বেগমকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়েছে তার মাদকাসক্ত স্বামী। গুরুতর আহত অবস্থায় আফরোজাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১৩ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

আফরোজা বেগম সারাবাংলা ডটনেটের পরিচ্ছন্নতাকর্মী হিসেবে কাজ করেন। তার বাসা উত্তর মুগদার জান্নাতবাগ গলিতে।

জানা গেছে, তার স্বামী আব্দুল্লাহ আল মামুন দীর্ঘদিন ধরে মাদকাসক্ত। নেশার টাকার জন্য এর আগেও সে স্ত্রীকে মারধর করেছে। মঙ্গলবার রাতে সে আফরোজার কাছে টাকা চাইলে আফরোজা টাকা দিতে রাজি হননি। পরে সে বটি দিয়ে স্ত্রীকে কুপিয়ে এলাকা থেকে পালিয়ে যায়।

আফরোজা বেগমের প্রতিবেশীরা বলেন, রাতে হঠাৎ করে তারা আফরোজার ঘর থেকে বাঁচাও, বাঁচাও চিৎকার শুনতে পান। দৌড়ে আফরোজার ঘরে গেলে দেখতে পান, রক্তাক্ত অবস্থায় তিনি মেঝেতে পড়ে আছেন। প্রায় অজ্ঞান অবস্থায় তিনি কেবল বলতে পারেন, তার স্বামী তাকে কুপিয়েছে।

পরে স্থানীয়রা মুগদা থানায় খবর দিলে পুলিশ এসে আফরোজাকে মুগদা হাসপাতালে নিয়ে যায়। গুরুতর আহত থাকায় প্রাথমিক চিকিৎসা দিয়েই তাকে ঢামেক হাসপাতালে পাঠানো হয়।

ঢামেক হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বলেন, আফরোজার ঘাড়ে, বাম হাতে এবং নাকের নিচে গভীর ক্ষত রয়েছে। দা বা বটির মতো ধারালো কোনো অস্ত্র দিয়ে নির্মমভাবে তাকে আঘাত করা হয়েছে। এতে প্রচুর রক্তক্ষরণ হয়েছে।

চিকিৎসকরা জানান, বর্তমানে অস্ত্রোপচার চলছে আফরোজার। তার অবস্থা আশঙ্কামুক্ত।

মুগদা থানার উপপরিদর্শক (এসআই) মো. সেলিম সারাবাংলাকে বলেন, উত্তর মুগদার স্থানীয় একজনের ফোন পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। সেখান থেকে গুরুতর জখম অবস্থায় আফরোজা বেগমকে উদ্ধার করে মুগদা হাসপাতালে নিয়ে যাই। তার স্বামী এ কাজ করেছে বলে জানতে পেরেছি। তাকে ধরার জন্য আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি। সুনির্দিষ্ট অভিযোগ না পাওয়ায় এ ঘটনায় মামলা হয়নি। তবে এ বিষয়ে আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন।

সারাবাংলা/এসএইচ/টিআর

নেশার টাকার জন্য স্ত্রীকে কুপিয়ে পালাল স্বামী
নেশার টাকার জন্য স্ত্রীকে কুপিয়ে পালাল স্বামী
নেশার টাকার জন্য স্ত্রীকে কুপিয়ে পালাল স্বামী