বৃহস্পতিবার ১৩ই ডিসেম্বর, ২০১৮ ইং , ২৯শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৪ঠা রবিউস-সানি, ১৪৪০ হিজরী

নৌকার পক্ষে ভোট চাইল জার্মানি আ.লীগ

ডিসেম্বর ৩, ২০১৮ | ১০:২৫ অপরাহ্ণ

।। ফাতেমা রহমান রুমা ।।

জার্মানি থেকে: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় এনে শেখ হাসিনার উন্নয়নের রাজনীতিকে বেগবান করার জন্য জার্মান প্রবাসী বাংলাদেশিদের কাছে নৌকা প্রতীকে ভোট চাইল জার্মানি আওয়ামী লীগ।

আওয়ামী লীগের জার্মানি শাখার নির্বাচন প্রচার কমিটির প্রধান হাফিজুর রহমান আলম ও বাবুল তালুকদারের এই উদ্যোগে নেতৃত্ব দেন সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি অনিল দাশগুপ্ত। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন আওয়ামী লীগ জার্মানির আহ্বায়ক ও ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতা জাহিদুল ইসলাম পুলক এবং যুগ্ম আহ্বায়ক মাহফুজ ফারুক।

জার্মানির ফ্রাংফুর্ট ওফেন বাগসহ আশপাশের প্রবাসী বাংলাদেশিদের ব্যাবসা প্রতিষ্ঠান ও বাংলা স্কুলসহ বাড়িতে বাড়িতে যায় জার্মানি আওয়ামী লীগের নির্বাচন প্রচার কমিটি। এ সময় ওফেন বাগ বাংলা স্কুলের পরিচালক খসরু খান নৌকা প্রতীকে সবাইকে ভোট দেওয়ার অনুরোধ জানান। পরে স্থানীয় ব্যবসায়ী কামরুল আহসান সেলিম ও কামাল বলেন, আগের বছরগুলোতে আওয়ামী লীগ সরকার ব্যবসায়ীদের জন্য বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা দিয়ে এসেছে। ব্যবসায়ীদের উন্নতির ধারা অব্যাহত রাখতেই নৌকায় ভোট দিতে হবে।

ইউরোপ আওয়ামী লীগের সভাপতি অনিল দাশগুপ্ত বলেন, বাংলাদেশকে বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়ানোর জন্য শেখ হাসিনার সরকার বারবার দরকার।

আওয়ামী লীগ জার্মানির আহ্বায়ক জাহিদুল ইসলাম পুলকসহ অন্যান্য নেতারা এক যৌথ বিবৃতিতে বলেন, প্রবাসী ভাই-বোনরা প্রবাসে থেকেই দেশে নির্বাচনে অংশ নিতে পারবেন। বিভিন্ন খাতে প্রবাসীদের জীবনের উন্নয়ন, নারীদের উন্নয়ন, বিদ্যুৎ ও শিল্প খাতসহ বিভিন্ন খাতে সাধারণ মানুষের জীবনযাত্রার উন্নয়নে শেখ হাসিনার কোনো বিকল্প নেই।

জার্মানি আওয়ামী লীগের এই উদ্যোগে সহযোগিতায় ছিলেন সংগঠনের সদস্য সচিব নোমান হামিদ ও নজরুল ইসলাম খালেদ, উপদেষ্টা মুক্তিযোদ্ধা মহসিন হায়দার মনি, উপদেষ্টা ও জার্মানি আওয়ামী লীগের সাবেক সভাপতি সৈয়দ আহমেদ সেলিম, জার্মানি আওয়ামী লীগ নেতা নাসির উদ্দিন, সফি, মো. রিপন, সৈয়দ আহসান, জালাল, এনাম, কাজী আসিফ হোসেন দীপ, ইসমাইল হোসেন সজীব, পিন্টু রহমান, মো. মানিক, জার্মান যুবলীগের সভাপতি আমানুল্লা ইসলাম, সাধারণ সম্পাদক কায়সার আলম, সাংগঠনিক সম্পাদক সোহেল, রিংকু, লোকমান, জার্মানি স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি বোরহান খান, ফারুক আহমেদসহ অন্যান্য নেতাকর্মী।

সারাবাংলা/টিআর

নৌকার পক্ষে ভোট চাইল জার্মানি আ.লীগ
নৌকার পক্ষে ভোট চাইল জার্মানি আ.লীগ
নৌকার পক্ষে ভোট চাইল জার্মানি আ.লীগ