বৃহস্পতিবার ১৩ই ডিসেম্বর, ২০১৮ ইং , ২৯শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৪ঠা রবিউস-সানি, ১৪৪০ হিজরী

নৌকা না থাকলে দেশের উন্নয়ন হবে না: হাছিনা গাজী

ডিসেম্বর ৬, ২০১৮ | ৮:৩২ অপরাহ্ণ

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

নারায়ণগঞ্জ: নৌকা মার্কা ক্ষমতায় না থাকলে দেশের উন্নয়ন হবে না বলে মন্তব্য করেছেন তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী। বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) বিকেলে রূপগঞ্জ উপজেলার রূপসী ৪ নম্বর স্লুইচ ওয়ার্ডে এক ওঠান বৈঠকে তিনি একথা বলেন।

হাছিনা গাজী বলেন, সন্ত্রাস, দারিদ্র ও সন্ত্রাসমুক্ত তারাব পৌরসভা উপহার দিয়েছি। আমি আমার সর্বোচ্চটুকু দিয়ে চেষ্টা করছি তারাব পৌরবাসীর সেবা করতে। আর গাজী গোলাম দস্তগীরও আপনাদের জন্য কাজ করে যাচ্ছেন। রাস্তাঘাট, বিদ্যুৎ, পানি, জলাবদ্ধতার সমস্যার সমাধান করেছেন। আজ আমরা সবাই কাঁধে কাঁধ মিলিয়ে দেশের জন্য কাজ করব।

হাছিনা গাজী, নারায়ণগঞ্জ, আওয়ামী লীগ

তিনি আরও বলেন, নৌকা না থাকলে দেশে উন্নয়ন হবে না। সন্ত্রাস, জঙ্গিবাদ, আল-বদর, আল-শামসরা আবারও মাথাচাড়া দিয়ে উঠবে। এজন্য আবারও নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। তরুণ সমাজকে জাগ্রত করে সোনার বাংলা গড়ে তুলতে হবে। বঙ্গবন্ধু কন্যার অসমাপ্ত কাজগুলো শেষ করতে হবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যার হাতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। এজন্য সবাইকে মিলে এই দেশটাকে সন্ত্রাসীদের হাত থেকে রক্ষা করতে হবে। তাহলে দেশের তরুণ সমাজ আরও এগিয়ে যাবে।

এসময় আলোচনায় আরও উপস্থিত ছিলেন, তারাব ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক যুবলীগের সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, রূপগঞ্জ উপজেলা মহিলা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিনারা বেগম, ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের কাজী শামসুদ্দীন, তারাব পৌর ৪ নং ওয়ার্ড যুবলীগ নেতা হাজী আজাবুর রহমান, সাধারণ সম্পাদক ফিরোজ খান, রূপগঞ্জ পজেলা ছাত্রলীগের নেতা ইমরান খানঁসহ প্রমুখ।

সারাবাংলা/এসজে/এনএইচ

Tags: , ,

নৌকা না থাকলে দেশের উন্নয়ন হবে না: হাছিনা গাজী
নৌকা না থাকলে দেশের উন্নয়ন হবে না: হাছিনা গাজী
নৌকা না থাকলে দেশের উন্নয়ন হবে না: হাছিনা গাজী