বিজ্ঞাপন

পররাষ্ট্র প্রতিমন্ত্রী মিথ্যাচার করেছেন: রিজভী

April 23, 2018 | 4:35 pm

।।  স্টাফ করেসপনডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: হাই কমিশনে তারেক রহমানের পাসপোর্ট জমা ও বাংলাদেশি নাগরিকত্ব বর্জন বিষয়ে পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলমের বক্তব্যের তীব্র নিন্দা জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেছেন, আওয়ামী লীগ যে সাংগঠনিকভাবে মিথ্যাচার করে এটি তার প্রমাণ।

সোমবার (২৩ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় নয়াপল্টনের রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন। এ সময়  তিনি বলেন, আওয়ামী লীগ এমন একটি প্রতিষ্ঠান যেখানে মিথ্যাচার শেখানো হয়। প্রধানমন্ত্রীকে খুশি করতেই পররাষ্ট্র প্রতিমন্ত্রী মিথ্যাচার করেছেন।

যুক্তরাজ্যের বাংলাদেশ দূতাবাসকে তারেকের দেওয়া পাসপোর্ট দেখানোর অনুরোধ জানিয়ে এসময় রিজভী আরও বলেন, যদি তারেক রহমান পাসপোর্ট জমা দিয়ে থাকেন, তাহলে সেটি প্রদর্শন করুন। লন্ডনে বাংলাদেশ হাই কমিশন সেটি দেখাতে পারে। কারন দূতাবাস বাংলাদেশ সরকারের অধীন।

বিজ্ঞাপন

তিনি বলেন, পাসপোর্ট ত্যাগ করার অভ্যাস তো তাদের (শেখ হাসিনার নিকট আত্মীয়) যারা বিদেশিদের বিয়ে করেন। প্রধানমন্ত্রীর ভাতিজি টিউলিপ সিদ্দিক গর্বের সঙ্গে নিজেকে ব্রিটিশ পরিচয় দেন। আবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদেশে গেলে তার সঙ্গে ঘুরে বেড়ান।

বিএনপির এই নেতা আরও বলেন, প্রধানমন্ত্রী বাংলাদেশ নিয়ে এতো কথা বলেন। অথচ তার নিকট আত্মীয়রা বিদেশিদের বিয়ে করে সেখানেই থেকে যায়। তার নিজ পুত্রও বিয়ে করে আমেরিকায় থাকেন। তারা বিদেশিদের সঙ্গে সন্তান বিয়ে দিয়ে আত্মতুষ্টি লাভ করেন। তারা মুক্তিযুদ্ধের মূল চেতনাকে হত্যা করেছে। আওয়ামী লীগ মুক্তিযুদ্ধের বিরোধী শক্তি।

তারেক রহমান চিকিৎসা করার জন্য লন্ডনে আছেন এবং পাসপোর্ট জমা দেয়ার খবরটি সম্পূর্ণ মিথ্যা এবং বানোয়াট উল্লেখ করে তিনি আরও বলেন,  প্রধানমন্ত্রীর বিশ্বস্ত হওয়ার জন্য প্রতিপক্ষের বিরুদ্ধে মিথ্যাচার করে মন্ত্রীত্ব টিকিয়ে রাখা আত্মা বিক্রির সমান। অবান্তর কথা বলার জন্য পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণ করারও হুমকি দেন রিজভী।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসও/এমআইএস/এমএস 

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন